চন্দ্রকোনা গ্রাম পঞ্চায়েতের মহিলা প্রধানকে মারধর! অভিযোগ তৃণমূলের ব্লক সভাপতির বিরুদ্ধে

চন্দ্রকোনায় গ্রাম পঞ্চায়েত কার্যালয়ে নিজের রুমে আক্রান্ত গ্রাম পঞ্চায়েতের মহিলা প্রধান। ব্যাপক মারধর করল একাধিক মহিলা, ঘটনায় মদত দেওয়ার অভিযোগ উঠল খোদ ব্লক তৃণমূল সভাপতির বিরুদ্ধে।

author-image
Probha Rani Das
New Update
COvfgrer (1).jpg

নিজস্ব সংবাদদাতাঃ চন্দ্রকোনায় গ্রাম পঞ্চায়েত কার্যালয়ে নিজের রুমে আক্রান্ত গ্রাম পঞ্চায়েতের মহিলা প্রধানব্যাপক মারধর করল একাধিক মহিলা, ঘটনায় মদত দেওয়ার অভিযোগ উঠল খোদ ব্লক তৃণমূল সভাপতির বিরুদ্ধে। আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন তৃণমূলের গ্রাম পঞ্চায়েত প্রধান। পরিস্থিতি সামাল দিতে গ্রাম পঞ্চায়েত কার্যালয়ের বাইরে রয়েছে পুলিশ। লন্ডভন্ড প্রধানের রুম, ছড়িয়ে ছিটিয়ে পড়ে রয়েছে হাতের ভাঙা চুড়ি, জুতো, কাগজপত্র। এমনই ঘটনা ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনা ২ নম্বর ব্লকের বান্দিপুর ১ নম্বর গ্রাম পঞ্চায়েতে। 

vvbnmx26.jpg

বান্দিপুর ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের প্রধান পিঙ্কি দোলই এর অভিযোগ, আজ দুপুরে তিনি যখন তার দপ্তরে নিজের রুমে বসে কাজকর্ম করছিলেন সেই সময় আচমকাই  ১২-১৩ জন মহিলা তার অফিসে ঢুকে চুলের মুঠি ধরে গালে চড়াতে থাকেচুলের মুঠি ধরে টেবিলে ফেলে রীতিমতো টানাহেঁচড়া করতে থাকে। এমনকি পরে রুম থেকে বের করে বাইরে নিয়ে গিয়ে মাটিতে ফেলে লাথি পর্যন্ত মারা হয়, এলোপাথাড়ি মারধর করা হয় তাকে।

vvbnmx27.jpg

অভিযোগ সম্পূর্ণ ঘটনাটি ঘটিয়েছে চন্দ্রকোনা ২ নম্বর ব্লক তৃণমূল সভাপতি হীরালাল ঘোষের মদতেমার খেয়ে গুরুতর আহত হয়ে চন্দ্রকোনা গ্রামীণ হাসপাতালে ভর্তি গ্রাম পঞ্চায়েত প্রধান। ঘটনায় ইতিমধ্যে দেখা দিয়েছে শোরগোলএই ঘটনায় স্তম্ভিত গ্রাম পঞ্চায়েতের কর্মীরাভয়ে মুখ খুলতে নারাজ কেউ। আর এই গোটা ঘটনা ধরা পড়েছে গ্রাম পঞ্চায়েত দপ্তরে প্রধানের রুমে ও বাইরে থাকা সিসিটিভি ক্যামেরায়। যা প্রকাশ্য আসতেই স্তম্ভিত সকলেই। যদিও তার বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি হীরালাল ঘোষ। 

vvbnmx28.jpg

Add 1