সন্দেশখালির শাহজাহান মার্কেটে সিবিআই হানা

সন্দেশখালি কাণ্ডের তদন্ত চালাচ্ছে সিবিআই।

author-image
Adrita
New Update
দফ

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ ফের সন্দেশখালিতে সিবিআই হানা। বুধবার সকালে কেন্দ্রীয় বাহিনীকে সঙ্গে নিয়ে শেখ শাহজাহান মার্কেটে হাজির হন সিবিআই আধিকারিকরা। কথা বলেন, সেখানকার দোকানদার ও বাসিন্দাদের সঙ্গে। সূত্র মারফত জানা গিয়েছে যে, শাহজাহানের বাড়িতেও যাবেন তদন্তকারীরা।

Fresh political tussle breaks out in Bengal over CBI's Sandeshkhali raid |  Latest News India - Hindustan Times

এ ক্ষেত্রে উল্লেখ্য যে, রেশন দুর্নীতি মামলার তদন্তে চলতি বছরের ৫ জানুয়ারি সন্দেশখালিতে গিয়েছিলেন ইডি আধিকারিকরা। তাদের উদ্দেশ্য ছিল শাহজাহান শেখের বাড়িতে তল্লাশি চালানো। কিন্তু সেখানে প্রবল বিক্ষোভের মুখে পড়েন ইডি আধিকারিকরা। তাদের সেখানে মারধরও করা হয়। কার্যত প্রাণ হাতে নিয়ে এলাকা ছাড়েন ইডি আধিকারিকরা। পরবর্তীতে শাহজাহানের বিরুদ্ধে জনরোষ তৈরি হয় এলাকায়। ক্ষোভে ফেটে পড়েন এলাকার মহিলারা। জল গড়ায় আদালত পর্যন্ত।

Sandeshkhali: Sandeshkhali: Shahjahan Sheikh probe handed over to CBI, NCW  recommends President's rule amid protests - The Economic Times

প্রায় ৫৫ দিনের মাথায় জালে ধরা পড়ে সন্দেশখালির বাঘ। বর্তমানে জেল হেফাজতে রয়েছেন তিনি। এদিকে সন্দেশখালি কাণ্ডের তদন্ত চালাচ্ছে সিবিআই। ইতিমধ্যেই একাধিক ব্যক্তিকে তলব করা হয়েছে। 

Add 1