বাংলায় ভোট...গাড়ি থামাতেই বেরিয়ে এল কাড়ি কাড়ি টাকা! শোরগোল

ভোটের বাংলায় উদ্ধার প্রচুর টাকা।

author-image
Aniruddha Chakraborty
আপডেট করা হয়েছে
New Update
ল্কজভ

সংগৃহীত ছবি

নিজস্ব সংবাদদাতাঃ ভোটের বাংলায় উদ্ধার লক্ষ লক্ষ টাকা। জানা গিয়েছে, রিষড়ায় নাকাচেকিং চালাচ্ছিল স্ট্যাটিক সার্ভিল্যান্স টিম বা এসএসটি। সেখানেই তিনজনকে আটকে ৩ লক্ষেরও বেশি টাকা উদ্ধার করা হয়। ২০ মে পঞ্চম দফায় ভোট হুগলিতে। ভোটের দিন যত এগিয়ে আসছে, নাকাচেকিং বাড়ছে বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড়ে। রবিবার চন্দননগর পুলিশ কমিশনার অমিত পি জাভালগি জানান, কমিশনারেট এলাকার বিভিন্ন জায়গায় নাকা চেকিং চলছে। ভোটের আগে সন্দেহজনক কোনও কিছুর খবর থাকলেই টিম যাচ্ছে। নাকাচেকিংও চলছে। তেমনই তল্লাশিতে এই টাকা উদ্ধার হয়েছে। 

সূত্রে খবর, রিষড়া বাগখালে একটি চারচাকা গাড়িতে তল্লাশি চালিয়ে ৩ লক্ষ ৩৯ হাজার ৮৭০ টাকা বাজেয়াপ্ত করে নির্বাচন কমিশনের স্ট্যাটিক সার্ভিল্যান্স টিম। এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে রিষড়া থানার পুলিশ ও কমিশনের কাজে যুক্ত কর্মীরা গাড়ি থামিয়ে তল্লাশি করছিলেন। চার চাকার গাড়ি থামিয়ে ডিকি খুলে তল্লাশি চালানো হয়। মগড়া থানা এলাকায় তল্লাশি চলাকালীন এই টাকা উদ্ধার হয়।

Add 1

জানা গিয়েছে, শুক্রবার রাতে রিষড়া বাগখালের কাছে উত্তরপাড়া থেকে শ্রীরামপুরের দিকে যাওয়া একটা গাড়িকে আটকে তল্লাশি চালানো হয়। সেই গাড়ি থেকে এই বিপুল টাকা উদ্ধার করা হয়। টাকা সমেত গাড়িকে আটক করে রিষড়া থানার পুলিশ। ভগবান পাঠক নামে বিহারের বাসিন্দা ওই গাড়ির চালক ছিলেন। তাঁকে জিজ্ঞাসাবাদ করে কোনও সদুত্তর পায়নি পুলিশ। এরপরই আটক করা হয়।