বড় কিছুর আশঙ্কা! নিরাপত্তা বাড়ল বায়রন বিশ্বাসের

কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগ দিতেই এবার নিরাপত্তা বাড়ল বায়রন বিশ্বাসের (Bayron Biswas)। পঞ্চায়েত ভোটের আগে পশ্চিমবঙ্গে বড় ধাক্কা খেয়েছে কংগ্রেস। সোমবার  তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন কংগ্রেস বিধায়ক বায়রন বিশ্বাস।

author-image
SWETA MITRA
New Update
bayron .jpg

 

 

নিজস্ব সংবাদদাতাঃ কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগ দিতেই এবার নিরাপত্তা বাড়ল বায়রন বিশ্বাসের (Bayron Biswas)। পঞ্চায়েত ভোটের আগে পশ্চিমবঙ্গে বড় ধাক্কা খেয়েছে কংগ্রেস। সোমবার  তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন কংগ্রেস বিধায়ক বায়রন বিশ্বাস। এরই মাঝে আজ মঙ্গলবার বায়রনের নিরাপত্তা বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে সরকার। জানা গিয়েছে, তাঁর বাসভবনের বাইরে হাউস গার্ড মোতায়েনের সিদ্ধান্ত নিয়েছে রাজ্য। অন্যদিকে বায়রনের দল বদল প্রসঙ্গে মুখ খুলেছেন কংগ্রেস নেতা জয়রাম রমেশ।

bayron chiran.jpg

তিনি বলেছেন,  ‘সাগরদীঘির মানুষের সঙ্গে প্রতারণা করেছেন বায়রন বিশ্বাস। এই ধরনের কাজ বিজেপির উদ্দেশ্য পূরণ করে।‘ সোমবার ২৯ মে পশ্চিম মেদিনীপুরের ঘাটালে তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে তৃণমূলে যোগ দেন সাগরদিঘির কংগ্রেস বিধায়ক বায়রন বিশ্বাস। এই প্রসঙ্গে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, "বায়রন বিশ্বাস আমাদের দলে যোগ দিয়েছেন কারণ তিনি অনুভব করেছেন যে তৃণমূলই একমাত্র দল যারা বাংলায় বিজেপির বিরুদ্ধে লড়াই করতে পারে।“ প্রসঙ্গত সাগরদিঘী বিধানসভা উপনির্বাচনে তৃণমূল কংগ্রেস প্রার্থীকে পরাজিত করে জয়ী হন বায়রন বিশ্বাস।