অভিষেক ঢুকেছে! 'চোর ধরো' স্লোগান দিয়ে জল ঢেলে দিল BJP

এই মুহূর্তে রাজ্যজুড়ে নবজোয়ার যাত্রা নিয়ে ব্যস্ত রয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এর মধ্যেই বিজেপি এক অদ্ভুত কাণ্ড ঘটাল। দুর্গাপুরে যে রাস্তা দিয়ে অভিষেক এসেছিলেন সেই রাস্তা পরিষ্কার করা হল বিজেপির তরফে।

New Update
abhiroad

হরি ঘোষ, দুর্গাপুর: অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) এখন মেতে রয়েছেন নবজোয়ার (Nabojoyar) কর্মসূচি নিয়ে। টানা ২ মাস রাস্তায় রাস্তায় ঘুরবেন জনসংযোগের জন্য। এর মধ্যেই দুর্গাপুরে থাকাকালীনই তাঁর যাত্রাপথ শুদ্ধকরণ করল বিজেপি (BJP)। দুর্গাপুর পশ্চিমের বিধায়ক (BJP MLA) লক্ষ্ণণ ঘোড়ুইয়ের (Lakshman Chandra Ghorui)নেতৃত্বে 'চোর ধরো' স্লোগান দিয়ে ২ নম্বর জাতীয় সড়কের পুরসভা মোড়ে সার্ভিস রোডে জল ঢেলে ধুয়ে দিল বিজেপি কর্মীরা। মঙ্গলবার এই রাস্তা দিয়েই দুর্গাপুরে ঢোকেন অভিষেক। পিছনে ছিল তাঁর কনভয় (Convoy)। আজ এই রাস্তা ধরেই বাঁকুড়ায় নবজোয়ার যাত্রায় যোগ দেওয়ার কথা অভিষেকের। বিজেপির শুদ্ধকরণ অভিযান নিয়ে তৃণমূলের (TMC) তরফ থেকে এখনও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

বিধায়ক বলেন যে দুর্গাপুর শান্ত এলাকা আর বাংলার বড় কয়লা চোর দুর্গাপুরে এসে বড় বড় কথা বলছেন। দুর্গাপুরকে অপবিত্র করেছে পিসির ভাইপো। তাই বিজেপির পক্ষ থেকে গোবর জল, ঝাঁটা এবং গঙ্গাজল দিয়ে পরিষ্কার করা হল। দুর্গাপুরে লাউদোহার মঞ্চ থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায় খুবই কড়া ভাষায় বিজেপির সমালোচনা করেন। অভিষেক বলেন যে বড় চোররা যায় বিজেপিতে। কয়লা মাফিয়াদের সাথে বিজেপির সম্পর্ক নিয়ে খনি অঞ্চলে বিজেপিকে জোর ধাক্কা দিয়েছেন অভিষেক। এতেই যে ক্ষুব্ধ হয়েছে স্থানীয় বিজেপি কর্মীরা সেটা বলাই বাহুল্য।