পৌরসভার চেয়ারম্যানের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলে বিজেপির পোস্টার

এলাকায় পড়ে গিয়েছে শোরগোল,শুরু হয়েছে রাজনৈতিক তরজাও।

author-image
Adrita
New Update
s

নিজস্ব সংবাদদাতা, পশ্চিম মেদিনীপুরঃ তৃণমূল পরিচালিত পৌরসভার চেয়ারম্যানের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলে পৌরসভা চত্বর সহ ওয়ার্ডের বিভিন্ন জায়গায় পড়ল পোস্টার। পোস্টারে লেখা,' কত টাকার বিনিময়ে শিশুদের জীবন উপেক্ষা করে শিশু উদ্যান এর উপর দিয়ে HT বিদ্যুতের তার নিয়ে যাওয়া হচ্ছে পৌর প্রধান জবাব দাও। '

কোথাও বা লেখা, 'বনডাঙ্গা মহাশ্মশানে ব্যক্তিস্বার্থ চরিতার্থ করতে জীবন বাজি রেখে পার্কের ওপর দিয়ে HT তার নিয়ে যাওয়া হচ্ছে কেন পৌর প্রধান জবাব দাও। ' বিজেপির তরফে দেওয়া পোস্টারে আবার পৌর প্রধানের বিরুদ্ধে চেয়ারম্যানের চেয়ার টাকার বিনিময়ে কেনার অভিযোগ তুলে ব্যাঙ্গাত্মক ছড়া লেখা রয়েছে। পোস্টারিংকে ঘিরে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। এমনই ঘটনা পশ্চিম মেদিনীপুর জেলার রামজীবনপুর পৌরসভায়। 

বিজেপির অভিযোগ রামজীবনপুর পৌরসভার বনডাঙ্গা এলাকায় একটি শিশু উদ্যান রয়েছে, পৌরবাসীর কাছে খুবই জনপ্রিয় ওই শিশু উদ্যানটি,শিশু উদ্যানে ছেলেরা খেলাধুলা করে আর সেখানেই ব্যক্তি স্বার্থে পার্কের উপর দিকে বিদ্যুতের HT লাইনের তার নিয়ে যাওয়া হচ্ছে এইটা সম্পূর্ণ বেআইনি।কোন ব্যক্তির কাছ থেকে মোটা টাকা নিয়ে সেই ব্যক্তির কারখানায় বিদ্যুৎ পৌঁছে দেওয়ার জন্য পৌরসভা এই সমস্ত কাজ করাচ্ছে। সম্পূর্ণ বেআইনি ও খারাপ কাজ হচ্ছে তাই আমরা পোস্টারিং করেছি এমনকি এনিয়ে বিদ্যুৎ দপ্তরে লিখিত আকারে ডেপুটেশনও দেওয়া হয়েছে।

সমস্ত অভিযোগের তীর পৌরসভার চেয়ারম্যান কল্যাণ তেওয়ারীর বিরুদ্ধে। এই ঘটনায় বিজেপিকে তীব্রভাবে আক্রমণ করেছে পৌরসভার চেয়ারম্যান। তার দাবি ওইখানে একটি কাঁশা পিতলের কারখানা রয়েছে যেখানে একশোর মতো কর্মী কাজকর্ম করে। তাই ওখানে ইলেকট্রিক যাচ্ছে,পার্কের পাশ দিয়ে যাচ্ছে পার্কের উপর দিয়ে নয়। তবে এই বিষয়ে বিজেপির তরফ থেকে আমার কাছে কিছু জানতে চাওয়া হয়নি।" এই নিয়ে এলাকার মানুষের একটা আপত্তি রয়েছে বলে জানাযায়। এক ব্যক্তির কারখানায় বিদ্যুৎ পৌঁছে দেওয়ার জন্য পৌরসভা কি করে এমন ঝুঁকি নিতে পারে,প্রশ্ন তুলে সরব বিজেপি।তবে যাই হোক এই পোস্টারিং এর ঘটনা ঘিরে এলাকায় পড়ে গিয়েছে শোরগোল,শুরু হয়েছে রাজনৈতিক তরজাও।

স

স্ব

স