জয়ী বিজেপি প্রার্থীদের ধমক, চমক! তৃণমূলের বিরুদ্ধে বিস্ফোরক হিরণ

ভোটে জেতার পর এবার তৃণমূলের বিরুদ্ধে বিস্ফোরক হেভিওয়েট অভিনেতা এবং বিজেপি বিধায়ক হিরণ। বিজেপির প্রার্থীদের ধমক দেওয়ার অভিযোগ তুললেন তিনি।

author-image
Anusmita Bhattacharya
আপডেট করা হয়েছে
New Update
hiran

নিজস্ব প্রতিনিধি, খড়গপুর: পঞ্চায়েত নির্বাচনের ফলাফল প্রকাশিত হয়েছে। তারপর খুশির জোয়ারে ভাসল বিজেপি। পরের দিন পশ্চিম মেদিনীপুর জেলার খড়গপুর ১ নম্বর ব্লকের গোপালিবাজারে পৌঁছে ১১ টি পঞ্চায়েত প্রার্থী ও একটি পঞ্চায়েত সমিতির প্রার্থী জয়ী হওয়ার জন্য স্থানীয় লোকেদের মধ্যে মিষ্টি বিতরণ করে সেলিব্রেট করলেন খড়গপুর সদরের বিজেপি বিধায়ক এবং অভিনেতা হিরণ্ময় চট্টোপাধ্যায় ওরফে হিরণ। 

গোপালি গ্রাম পঞ্চায়েতে মোট আসন সংখ্যা ২৪ টি। তৃণমূল কংগ্রেসের ১১ জন পঞ্চায়েত প্রার্থী জয়ী হয়েছেন। বিজেপির ১১ জন পঞ্চায়েত প্রার্থী জয়ী হয়েছেন। সিপিএমের ১ জন পঞ্চায়েত প্রার্থী জয়ী হয়েছেন। নির্দলের ১ জন পঞ্চায়েত প্রার্থী জয়ী হয়েছেন। গ্রাম পঞ্চায়েত এখন ত্রিশঙ্কু অবস্থায় রয়েছে। যে দল বোর্ড গঠন করুক না কেন অন্য দল থেকে নিজেদের দলে ২ জন পঞ্চায়েত প্রার্থীকে যোগ দেওয়ার পরেই গ্রাম পঞ্চায়েত দখল করতে পারবেন। এছাড়াও গোপালীতে বিজেপির ১জন পঞ্চায়েত সমিতির প্রার্থী জয়ী হয়েছেন।

খড়গপুর সদরের বিজেপির বিধায়ক হিরণ্ময় চট্টোপাধ্যায় বলেন, 'এখানকার কালীমন্দিরে পুজো দিয়ে প্রচার শুরু করেছিলাম। ফল প্রকাশ হওয়ার পরে এখানে এসে আমরা সবাই শপথ নিলাম। চোরেদের বিরুদ্ধে লড়াই করে আমরা জয়ী হয়েছি। তৃণমূলের হার্মাদ বাহিনী গতকাল রাত থেকে বিজেপির জয়ী প্রার্থীদের বাড়ি বাড়ি গিয়ে ভয় দেখাচ্ছে, হুমকি দিচ্ছে, প্রলোভন দেখাচ্ছে গাড়ি বাড়ি টাকা দেবেন বলে। কিন্তু চোরেদের দলে আমরা যাব না। ওরাও ১১ টায় জয়ী হয়েছে, আমরাও ১১ টায় জয়ী হয়েছি। বোর্ড গঠনের জন্য আমাদের দল ভাঙতে ওরা এই পথ নিয়েছে'। আবারো হিরণের অভিযোগ, 'পশ্চিমবঙ্গে নির্বাচনের নামে প্রহসন হয়েছে। এই তো নির্বাচন কমিশনারের চরিত্র। প্রতিদিন সন্ধ্যেবেলা হলে মমতা ব্যানার্জির ভাইয়ের সঙ্গে উনি পান করতে বসে যান। এই নির্বাচন কমিশনার কী করবে, তাদের পা চাটবে। কেন্দ্রীয় বাহিনীকে কাজে লাগানো হয়নি‌'। অভিযোগ অস্বীকার তৃণমূলের।