জামাইষষ্ঠীতে গিয়ে মারধর, শ্বশুরবাড়ির বদলে নিয়ে যাওয়া হল থানায়

জামাইষষ্ঠীতে শ্বশুরবাড়ি এসেছিলেন বুদ্ধদেব মন্ডল। শ্বশুরবাড়ি থেকে বাজার যাওয়ার পর এলাকাবাসীরা মারধর করে পুলিশের হাতে তুলে দেন তাকে। তবে বিজয় কৃষ্ণ ভূঁইয়ার খুনের সাথে জড়িত নয় বুদ্ধদেব, জানালেন বুদ্ধদেবের স্ত্রী মৈত্রী আগমন মন্ডল।

author-image
Pritam Santra
New Update
pic

নিজস্ব সংবাদদাতাঃ  জামাইষষ্ঠীতে শ্বশুরবাড়ি এসেছিলেন বুদ্ধদেব মন্ডল। শ্বশুরবাড়ি থেকে বাজার যাওয়ার পর এলাকাবাসীরা মারধর করে পুলিশের হাতে তুলে দেন তাকে। তবে বিজয় কৃষ্ণ ভূঁইয়ার খুনের সাথে জড়িত নয় বুদ্ধদেব, জানালেন বুদ্ধদেবের স্ত্রী মৈত্রী আগমন মন্ডল। ময়নার বাকচা বিজেপি বুথ সভাপতি বিজয় কৃষ্ণ ভূঁইয়ার খুনের সঙ্গে জড়িত থাকায় অভিযোগে এলাকাবাসীরা শুক্রবার বুদ্ধদেব মন্ডল নামে এক যুবককে পুলিশের হাতে তুলে দেন। পুলিশ বুদ্ধদেবকে গ্রেফতার করে। 

ধৃত বুদ্ধদেব মন্ডলের স্ত্রী মৈত্রী আগমন মন্ডল অভিযোগ করেন, "গতকাল শ্বশুরবাড়িতে জামাইষষ্ঠীতে এসেছিলেন বুদ্ধদেব। শ্বশুরবাড়ি থেকে কিছুটা দূরে, একটি চায়ের দোকানে বসে ছিলেন তিনি। সে সময় এলাকাবাসীরা মারধর করে পুলিশের কাছে নিয়ে যান তাকে। পরে আমরা জানতে পারি যে ওকে গ্রেফতার করা হয়েছে। তবে আমার স্বামী বিজেপি নেতা খুনের ঘটনায় জড়িত নয়।" 

বিজেপি নেতা চন্দন মন্ডল অভিযোগ করেন, "আমাদের বিজেপির বুথ সভাপতি বিজয় কৃষ্ণের ভূঁইয়া খুনে জড়িত আছে অভিযুক্ত বুদ্ধদেব মন্ডল। এমনকি আমাদের বিজেপি কর্মী সঞ্জয় তাঁতিকে অপহরণ করে মারধরের ঘটনায় জড়িত আছেন উনি। আজ সকালে চায়ের দোকানে বসে থাকা আমাদের কিছু কর্মী ওকে জিজ্ঞাসাবাদ করতে গেলে তখন বুদ্ধদেব আমাদের বিজেপির কর্মীদের উপর আক্রমণ চালায়, পরে আমাদের আরো কর্মী গিয়ে ওকে পুলিশের হাতে তুলে দেয়। বুদ্ধদেবের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।"