বাংলায় বিজেপি পাচ্ছে ৩৫ টি আসন, মুখ্যমন্ত্রীর সামনে জানানো হল- ভিডিও

বাংলায় বিজেপি পাচ্ছে ৩৫ টি আসন।

author-image
Aniket
আপডেট করা হয়েছে
New Update
BJP Flag

File Picture

নিজস্ব সংবাদদাতা: হুগলি লোকসভা আসন থেকে বিজেপি প্রার্থী লকেট চ্যাটার্জি আজ মনোনয়ন জমা দিয়েছেন। তার সঙ্গে ছিলেন, উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধামি। হুগলি লোকসভা আসন থেকে বিজেপি প্রার্থী লকেট চ্যাটার্জি মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধামির উপস্থিতিতে তার সামনে জানিয়ে দিয়েছেন, বাংলায় কমপক্ষে ৩৫ টি আসন পাবে বিজেপি। লকেট চ্যাটার্জি বলেছেন, "জনগণের আশীর্বাদ বিজেপির সাথে রয়েছে। আমরা পশ্চিমবঙ্গ থেকে ৩৫ টির বেশি আসন প্রধানমন্ত্রীকে উপহার দেব। পশ্চিমবঙ্গের ফল ভালো হবে। মানুষ তৃণমূলের দুর্নীতি দেখেছে এবং তারা এর বিরুদ্ধে ভোট দেবে।" 

উল্লেখ্য, লোকসভা নির্বাচনে লকেট যখন হুগলি আসন থেকে লড়াই করছেন, তখন তৃণমূলের তুরুপের তাস মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে রাজনীতিতে আসা রচনা ব্যানার্জি। ফলে এই আসনে দুই অভিনেত্রীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হতে চলেছে বলে মনে করা হচ্ছে। তবে লকেট ফের এই আসন থেকে নিজের জয়ের বিষয়ে আশাবাদী। তবে রচনা ব্যানার্জি লকেট চ্যাটার্জির থেকে এই আসন কেড়ে নেওয়ার ক্ষেত্রে আশাবাদী। এখন দেখার এই আসনে শেষ হাসি কে হাসেন? মধ্যেখানে আর একটা মাস। তারপরেই ৪ ঠা জুন জনগণের রায় জানা যাবে। মোদীর মুখ হিসাবে লকেট নাকি মমতার মুখ হিসাবে রচনা নাকি অন্য কোনও দল এই আসনে বাজিমাত করে তাই এখন দেখার।

 

Add 1

Pushkar Singh Dhami | Uttarakhand | Narendra Modi | rachana banerjee | Mamata Banerjee  . . . . . . . . . . . . . . . . . . ..  . . . . . . . . . . . . . . . . . . . . . . . . ..  . . . . . . . . . . . . . . . . . . .