বড় খবর: 'বালুরঘাটে সুকান্তের হার! তৃণমূলের জয়!'- ভোটের আগেই জানিয়ে দেওয়া হল

বালুরঘাট থেকে বড় খবর জানা যাচ্ছে। 

author-image
Aniket
আপডেট করা হয়েছে
New Update
dew

নিজস্ব সংবাদদাতা: বালুরঘাটে তৃণমূলের জয় হবে এবং সুকান্ত মজুমদারের হার হবে বলে জানানো হল তৃণমূলের তরফে। তৃণমূলের তরফে একটি ট্যুইট করে বলা হয়েছে, "গতকাল শ্রী অভিষেক বন্দ্যোপাধ্যায় বালুরঘাটে একটি জনগোর্জনসভার নেতৃত্ব দেন এবং জনতার শক্তি ছিল বৈদ্যুতিক। অনুভূতিটি পরিষ্কার: লোকেরা মোদীজির গ্যারান্টিকে বিশ্বাস করে না। তারা দিদির গ্যারান্টিতে বিশ্বাস করে।

publive-image

 বালুরঘাট জোরে গর্জে উঠবে এবং বিজেপি জোমিদারদের তাদের জমি থেকে বিতাড়িত করবে। আপনি কোরাস যোগদান করতে প্রস্তুত?" উল্লেখ্য, ইন্ডিয়া জোট নিয়ে কথা হলেও বাংলায় একটিও আসন কোনও দলকে ছাড়েনি তৃণমূল। বালুরঘাটে বিজেপির সুকান্ত মজুমদারের বিপক্ষে তৃণমূলের প্রার্থী করা হয়েছে বিপ্লব মিত্রকে। এই আসনে এবার তৃণমূলের জয় নিয়ে আশাবাদী দল। ভোট প্রচার শুরু করে দিয়েছে দুটি দলই। এখন অপেক্ষার নির্বাচনের। পরের মাসের ২৬ তারিখেই জনগণ তার রায় দিয়ে দেবেন বালুরঘাটে। ৪ ঠা জুন জানা যাবে বালুরঘাটে শেষ হাসি কে হাসবে?



 

 

Add 1

cityaddnew

স

w   . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . .  . .  . . . . . . . . . . .. . .. . . . .. . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . .. . . . . .