চলাচলের অযোগ্য রাস্তা! বড় সিদ্ধান্ত বাস চালকদের

দীর্ঘদিন ধরে বেহাল অবস্থা রাস্তার। প্রশাসনকে জানিয়েও মেলেনি সুরাহা। তাই বড় সিদ্ধান্ত নিলেন বাস চালকরা। জামুড়িয়ায় ভোগান্তি বাড়ার আশঙ্কা সাধারণ মানুষের।

author-image
Pallabi Sanyal
New Update
dfffd



হরি ঘোষ, জামুড়িয়া : রাস্তা মেরামতের দাবিতে রাস্তায় বাস দাঁড় করিয়ে বিক্ষোভ বাস চালক ও বাস কর্মীদের। প্রশাসন রাস্তা মেরামতের জন্য দুদিনের সময় নেয়। বাস চালকেরা দুদিন ওই রুটের সমস্ত বাস বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়।

আসানসোল ও রানীগঞ্জ থেকে জামুড়িয়া যাওয়ার দুটি রাস্তা রয়েছে, একটি চাঁদা মোড় হয়ে। অন্যটি রানীসায়ের মোড় হয়ে। এই রাস্তা দুটিই বেহাল অবস্থায় রয়েছে দীর্ঘদিন থেকে। ছোটো গাড়ি হোক বা বড় গাড়ি, নিত্যদিনই দুর্ঘটনায় মুখে পড়ছে যাত্রীরা।এই বিষয়ে সাধারণ মানুষজনেরা ছাড়াও রানীগঞ্জ আসানসোল রুটের সমস্ত বাস চালক ও বাস কর্মীরা প্রশাসনকে জানিয়েও কিছু হয়নি বলে অভিযোগ।   আজ সকালে রানিগঞ্জ থেকে জামুড়িয়া যাওয়ার জাদুডাঙ্গা মোড়ে বাস দাঁড় করিয়ে বিক্ষোভ দেখাতে থাকে বাস চালক ও কর্মীরা।

ওই রুটের সব বাস বন্ধ করে বিক্ষোভ দেখায়। এর জেরে রাস্তা অবরুদ্ধ হয়ে পড়ে ওই অংশে। ঘটনাস্থলে পৌঁছিয়েছে জামুড়িয়া থানার পুলিশ। এর পরে ঘটনা স্থলে আসে জামুড়িয়ার বোরো ১ এর চেয়ারম্যান সেখ সান্দার। প্রায় চার ঘন্টা পরে চেয়ারম্যান রাস্তা মেরামতের জন্য দুদিন সময় নেন। এই আশ্বাসে বিক্ষোভ তুলে নেয় বিক্ষোভকারীরা। তবে বিক্ষোভকারীরা জানান, রাস্তা মেরামতের পরেই বাস চালু হবে। না হলে নির্দেষ্ট কালের জন্য জামুড়িয়া রুটের সমস্ত বাস বন্ধ রাখার হুমকি দেয়।

 

hiring 2.jpeg