মানুষ সচেতন না হলে কী করবেন? সাধারণের প্রাণ গেলেও সাফাই গাইল পূর্ত দফতর

বার বার বিভিন্ন সংবাদ মাধ্যমে খবর হয়েছে। তারপরেও হুঁশ ফেরেনি পূর্ত দফতরের। প্রাণ গেল এক ব্যক্তির। বালিচকের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। ক্ষোভ বাড়ছে এলাকাবাসীর।

New Update
WhatsApp Image 2024-03-21 at 9.55.40 AM

নিজস্ব প্রতিনিধি: পশ্চিম মেদিনীপুর জেলার বালিচকে অসম্পূর্ণ ওভারব্রিজের দুই দিকেই কোনোরকম কোনো ব্যারিকেড বা সচেতনতার বার্তা দেওয়া নেই বা দেওয়া নেই কোনো গার্ড রেল। ফলে জীবনের ঝুঁকি নিয়ে মাধ্যেমধ্যেই অসম্পূর্ণ ব্রিজে উঠে পড়ছে মানুষজন। এতে হুঁশ ফেরেনি পূর্ত দফতরের। তার কারণে প্রাণের বলি দিল এক ব্যক্তি। রাতের বেলায় ব্রিজ খোলা আছে ভেবে সোজাসুজি ব্রিজের ওপর ওঠার মুখেই ঘটল দুর্ঘটনা। আর তার জেরে প্রাণ গেল গণেশ প্রধান নামে চকশ্যাপুরের এক বাসিন্দার। এই নিয়ে রীতিমতো ক্ষোভ প্রকাশ করেছে বালিচকবাসী। তারা চায় দ্রুত প্রশাসন ব্যবস্থা নিক। আজ সকাল থেকেও একই ছবি উঠে এল। অসম্পূর্ণ ওভারব্রিজের কোনো দিকেই কোনো ঘেরা নেই। আর মানুষ তাতেই ওঠানামা করছে।

WhatsApp Image 2024-03-21 at 9.55.28 AM

কিন্তু পূর্ত দফতর থেকে জানানো হয়েছে, 'সব জায়গায় ঘেরা রয়েছে। কাজ চলছে। মাঝেমধ্যে আমাদেরকেও উঠতে হয়। মানুষ যদি সচেতন না হয় কী করবেন? যে সমস্ত দুর্ঘটনা ঘটে বেশীর ভাগ ক্ষেত্রেই দেখা গিয়েছে নেশাগ্রস্ত অবস্থায় এই ঘটনা ঘটে। আমরা চাই মানুষ সচেতন হোক'।

WhatsApp Image 2024-03-21 at 9.55.16 AM

Add 1

স

স

স্ব