আপাতত ডেবরা-বালিচক-সবং রুট এড়িয়ে চলুন

রেলের পাশাপাশি মহকুমা শাষকের পক্ষ থেকে মাইকিংও করা হচ্ছে।

author-image
Adrita
New Update
হ

নিজস্ব সংবাদদাতাঃ দক্ষিণ পূর্ব রেলওয়ের খড়্গপুর- হাওড়াগামীর মধ্যে অন্যতম গুরুত্বপূর্ণ ষ্টেশন হোলো বালিচক ষ্টেশন। এই বালিচক ষ্টেশনকে  ঘিরে ডেবরা ব্লকের পাশাপাশি পিংলা, সবং, কেশপুরের মানুষরা প্রতিনিয়ত যাতায়াত করে। এই বালিচক ষ্টেশনের রেলগেটে প্রত্যহ যানজট লেগেই থাকে।

hiren

শনিবার সকাল থেকেই  "রেলগেটে স্থানান্তর" এর কাজ শুরু করলো রেল। আর এর কাজ পরিদর্শন ও পর্যবেক্ষণ করলেন  ডেবরা ব্লক সমষ্টি উন্নয়ন আধিকারিক প্রিয়ব্রত রাড়ী, ডেবরা ব্লক যুগ্ম সমষ্টি উন্নয়ন আধিকারিক দেবাশিষ বিশ্বাস, ডেবরা পঞ্চায়েত সমিতির সহ সভাপতি প্রদীপ কর, ডুঁয়া ১০/২ অঞ্চলের উপ প্রধান উৎপল সুর সহ অন্যান্যরা। প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে আজ রাত্রি ৯ টার পর থেকে এই রুটে বাইক আর অ্যাম্বুলেন্স ছাড়া অন্য কোনো যানবাহন যাতায়াত করবে না।

জ

বিকল্প রুট হিসেবে আশাড়ী থেকে রাধামোহনপুর স্টেশন হয়ে পিংলা, বা সবং যেতে হবে। অপরদিকে বুড়ামাল থেকে শ্যামচক স্টেশনের পাশ দিয়েও বাইপাশ রাস্তা আছে। রবিবার ভোর চারটে পর্যন্ত এই রেলগেট স্থানান্তরের কাজ চলবে। তাই যারা বড় গাড়ী,বাস,ট্রেকার সহ অনান্য যানবাহন নিয়ে বালিচকের উদ্দেশ্যে যাবেন। তারা আজ রাত থেকে রবিবার ভোর চারটে পর্যন্ত এই রাস্তা এড়িয়ে যান। 

hiring.jpg