হামলা! স্বাধীনতা দিবস ঝরলো রক্ত

মাফিয়ারাজ! স্বাধীনতা দিবসেও হূলস্থূল! অশান্তি! রক্তারক্তি! এ কী কাণ্ড খড়গপুরে! জখম ব্যক্তি ভর্তি হাসপাতালে। গ্রেফতার ১।

author-image
Pallabi Sanyal
আপডেট করা হয়েছে
New Update
1111111

নিজস্ব প্রতিনিধি, খড়গপুর  :  স্বাধীনতা দিবসের দিনেও রক্ত ঝরলো খড়গপুর! রাম বাবুর   ঘনিষ্ঠ বলে পরিচিত কালা রাজেশ ধারালো অস্ত্র দিয়ে হামলা চালালো রামবাবুর আরেক ঘনিষ্ঠ  শিবার উপরে। গুরুতর আহত অবস্থায় সে খড়গপুরের হাসপাতালে ভর্তি।

রামবাবুর ঘনিষ্ঠ শিবাকে ধারালো অস্ত্র দিয়ে গলাকাটার অভিযোগ উঠল স্থানীয় যুবক কালা রাজেশের বিরুদ্ধে। ইতিমধ্যেই তাকে আহত অবস্থায় উদ্ধার করে নিয়ে আসা। হয় খড়গপুর মহকুমা হাসপাতালে।  জানা গেছে, দু মাস আগে তার বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছিল। পুলিশ এই ঘটনায় স্থানীয় সুধীরকে গ্রেফতার করেছিল। এরপর থেকে শিবাকে এবং তার পরিবারকে বারবার হুমকি দেওয়া হচ্ছিল বলে অভিযোগ ।  আজকে ১৫ আগস্ট এর দিনে স্বাধীনতা দিবস পালন করছে লোক তখন শিবা বাজারে গিয়েছিল তখনই জয় হিন্দ নগর স্থিত ভূতলা চক এলাকাতে কালা রাজেশ   শিবার উপরে  ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায়। ঘটনায় গুরুতর আহত অবস্থায় তাকে খড়গপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রায় ১৪ টি সেলাই হয়েছে শিবার গলায়। তার স্ত্রী এ অরুনা জানিয়েছেন, সুধীর গ্রেপ্তার হওয়ার পর থেকে তার বাড়ির লোকেদের প্রায় হুমকি পেতে হতো। যদিও সুধীরের বিরুদ্ধে তারা কোন লিখিত অভিযোগও জানায়নি। তাহলে কি ফের মাফিয়ারা সক্রিয় হচ্ছে উঠছে?  ঘটনার পরে মালঞ্চ থেকে গ্রেফতার করা হলো রাজেশ গুপ্তা, ওরফে  কালা রাজেশকে।