গৃহবধূর মৃত্যুতে গ্রেফতার স্বামী, নেপথ্যে পরকীয়া!

সোমবার দুর্গাপুর ফরিদপুর ব্লকের ইছাপুর পঞ্চায়েতের অন্তর্গত হেতেডোবা এলাকায় আকাশ হাজরা নামে এক ব্যক্তির স্ত্রী মৃত্তিকা হাজরার মৃত্যু হয়।

author-image
Pallabi Sanyal
New Update
faridpur ps

ফরিদপুর থানা

হরি ঘোষ, লাউদোহা : সোমবার দুর্গাপুর ফরিদপুর ব্লকের ইছাপুর পঞ্চায়েতের অন্তর্গত হেতেডোবা এলাকায় আকাশ হাজরা নামে এক ব্যক্তির স্ত্রী মৃত্তিকা হাজরার মৃত্যু হয়। মৃত্তিকা হাজরার দিদি রাধা হাজরা অভিযোগ করেন, সোমবার রাতে তাদের বোনকে গলায় ফাঁস লাগিয়ে শ্বাস রোধ করে হত্যা করা হয় ।পরে শ্বশুরবাড়ির লোকজন এটাকে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু বলে সাজাবার চেষ্টা করেছে। তিনি আরো অভিযোগ করেন, মৃত্তিকার স্বামী আকাশ হাজরার অবৈধ সম্পর্ক রয়েছে । আর সেই কারণেই পরিবারে লেগে থাকতো কলহ ।  বোন মৃত্তিকার ওপর আকাশের বাড়ির লোকজন অকথ্য অত্যাচার চালাত বলে অভিযোগ। সোমবার রাত্রে মৃত্তিকাকে দুর্গাপুর মহকুমা হাসপাতালে ভর্তি করে আকাশের পরিবারের লোকজন। সেখানেই তার মৃত্যু হয় । খবর পেয়ে মৃত্তিকার পরিবারের লোকজন ক্ষোভে ফেটে পড়েন। মৃত্তিকার শ্বশুর বাড়ির লোকজনদের উপযুক্ত শাস্তির দাবিতে গতকাল অর্থাৎ মঙ্গলবার মৃত্তিকার মৃতদেহ রাস্তার ওপর রেখে পথ অবরোধ করেন পরিবারের লোকজন। ঘটনায় হেতেডোবা শিল্প তালুক এলাকার রাস্তা অবরুদ্ধ হয়ে যায়।"স্ত্রীকে হত্যা করা হয়নি "দাবি মৃত্তিকার স্বামী আকাশের। আকাশ হাজরা জানায় মৃত্তিকা আত্মহত্যা করেছে ।

ঘটনাস্থলে পৌঁছায় লাউ দোহার ফরিদপুর থানার পুলিশ। পুলিশ গিয়ে পরিস্থিতির নিয়ন্ত্রণে আনে। পরে স্বাভাবিক হয় রাস্তা। এই ঘটনায় মৃতার স্বামী আকাশ হাজরাকে গ্রেফতার করা হয়েছে। তাকে বুধবার দুর্গাপুর মহাকুমা আদালতে তোলা হল। পুলিশ আকাশ হাজরার সাত দিনের পুলিশে হেফাজতের আবেদন জানাবে মহামান্য আদালতের কাছে এমনটাই পুলিশ সূত্রে জানা যায়। মৃত্তিকার শ্বশুরবাড়ির লোকজন বর্তমানে পলাতক।