ব্যারাকপুরে পার্থ ভৌমিকের বিপরীতে অর্জুন সিং!- এই মুহূর্তের বড় খবর

ব্যারাকপুরে পার্থ ভৌমিকের বিপরীতে অর্জুন সিং, কি জানানো হল?

author-image
Aniket
আপডেট করা হয়েছে
New Update

নিজস্ব সংবাদদাতা: তৃণমূল কংগ্রেসের প্রার্থী তালিকা ঘোষণা হওয়ার পরেই জানা যায় অর্জুন সিং নয় বরং সেচমন্ত্রী পার্থ ভৌমিককে ব্যারাকপুর থেকে প্রার্থী করা হয়েছে তৃণমূলের তরফে। তারপরেই ক্ষোভ প্রকাশ করেন অর্জুন সিং। আর তারপর থেকেই বিজেপিতে তার যোগ দেওয়ার জল্পনা বৃদ্ধি পাচ্ছিল। আর এবার বড় ইঙ্গিত দিলেন অর্জুন সিং। তিনি জানিয়েছেন, ব্যারাকপুরে লোকসভা নির্বাচনে পার্থ ভৌমিক বনাম অর্জুন সিং হওয়া উচিত।

66

ব্যারাকপুরে এখনও প্রার্থী ঘোষণা করেনি বিজেপি। আর অর্জুন সিংয়ের এই বক্তব্যের পরেই তার বিজেপির হয়ে ভোটে দাঁড়ানোর জল্পনা আরও অনেকটাই বেড়ে গিয়েছে। তিনি আরও বলেছেন, "এবার তৃণমূলের থেকে বিজেপি বেশি ভালো ফলাফল করবে। মানুষ মোদীর পক্ষে আছেন। ব্যারাকপুর যেখানে ছিল সেখানেই থাকবে"। উল্লেখ্য, ব্যারাকপুরে বিজেপি জিতেছিল ২০১৯ সালে। উল্লেখ্য, আজ অর্জুন সিংয়ের অফিস থেকে সরিয়ে দেওয়া হয়েছে মমতা ব্যানার্জি ও অভিষেক ব্যানার্জির ছবি। সরানো হয়েছে তৃণমূলের প্রতীকও। তিনি বলেছেন, "আমার ভুল হয়েছে তৃণমূলে ফেরা। আমার দেড় বছর নষ্ট হয়েছে"।

 

 

 

Add 1

Addd 3

স্ব

 . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . .