রাস্তা করলো কে ? উত্তর নেই কারো কাছে!

স্কুলের মাঠ কেটে রাস্তা তৈরি করে প্রোমোটিংয়ের অভিযোগ।কারা করলো এই কাজ উত্তর নেই কারুর কাছে।খবর জানাজানি হতেই ফাঁকা এলাকা।চাঞ্চল্য ডেবরায়।

author-image
Pallabi Sanyal
New Update
1122

নিজস্ব প্রতিনিধি, পশ্চিম মেদিনীপুর : স্কুলের মাঠ কেটে রাস্তা তৈরি করে প্রোমোটিংয়ের অভিযোগ।কারা করলো এই কাজ উত্তর নেই কারুর কাছে।খবর জানাজানি হতেই ফাঁকা এলাকা।চাঞ্চল্য ডেবরায়।

হঠাৎ করে নজরে এসেছে স্কুলের খেলার মাঠের উত্তর দিকে লাল মোরাম দিয়ে রাস্তা তৈরি হয়েছে। কিন্তু এই রাস্তা কে বা কারা করলো তা কেউ বুঝতে পারছে না। স্কুলের মাঠের অংশ কেটে তৈরি হচ্ছে রাস্তা। এমনটাই অভিযোগ করলেন স্কুলের প্রধান শিক্ষক। ঘটনা পশ্চিম মেদিনীপুর জেলার ডেবরা ব্লকের হরিমতী হাইস্কুল মাঠ সংলগ্ন এলাকার৷ ভোর রাতেই কেউ বা কারা হঠাৎ করেই মাঠের কিছুটা অংশ কেটে রাস্তা তৈরি করেছে বলে অভিযোগ। কিন্তু রাস্তা কে করলো তা কেউই জানেন না। রাস্তার পাশে যাদের জায়গা রয়েছে তারাও জানেন না কি করে হলো এমনটা। স্কুল কর্তৃপক্ষও বলতে পারছে না যে রাতের অন্ধকারে কারা করলো রাস্তা নির্মাণ।যদিও স্কুলের মাঠের পাশের প্লটের ব্যাক্তি সুর্য কান্ত বাবু জানান, 'এই ব্যাপারে আমি কিছুই জানি না। বরং আমাকে জিজ্ঞাসা না করেই আমার জায়গায় রাস্তা তৈরি করা হয়েছে কয়েক বছর আগে।কিন্তু নতুন মোরাম দিয়ে কীভাবে আবার নতুন রাস্তা হচ্ছে  তা জানি না।আমি কোনো রাস্তা তৈরি করিনি। আর মোরামও আমার নয়।' আর এই ঘটনাকে কেন্দ্র করেই চাঞ্চল্য ছড়িয়েছে ডেবরায়৷ তাহলে কারা ঘটালো এই ঘটনা।তাহলে কি প্রোমোটিংয়ের পরিকল্পনা চলছিল।উঠছে প্রশ্ন?অপরদিকে পুরো ঘটনার খবর পৌঁছিয়েছে ডেবরা থানায়।