বিজেপির সভায় উত্তেজনা, পুলিশের গাড়ি ভাঙচুর! আহত বহু পুলিশকর্মী

খেজুরিতে বিজেপির সভায় উত্তেজনার ঘটনা ঘটেছে।

New Update
ক,ম

নিজস্ব সংবাদদাতাঃ ভোটের পারদ চড়তে শুরু করে দিয়েছে। বিজেপি তাদের প্রথম দফার প্রার্থী তালিকা প্রকাশ করেছে ২ মার্চ। অন্যদিকে রবিবার ১০ মার্চ তৃণমূল ৪২ আসনেই প্রার্থীর নাম ঘোষণা করে দিয়েছে। আর এরইমধ্যে বিজেপির কর্মসূচি থেকে পুলিশের গাড়ির কাচ ভাঙচুরের অভিযোগ উঠল খেজুরিতে। রবিবার সন্ধ্যায় খেজুরি-২ ব্লকের জনকার শ্যামপুরে এই অভিযোগ ওঠে। ঘটনায় কাঁথির এসডিপিও-সহ ৫ পুলিশ কর্মী আহত হয়েছেন। বিজেপির দাবি, তাঁদের ৪ জন আহত হয়েছেন। 

sdfghj

রবিবার সন্ধ্যায় শ্যামপুর মোড়ে কাঁথি লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সৌমেন্দু অধিকারীর সমর্থনে পথসভার আয়োজন করা হয়। সৌমেন্দু অধিকারী-সহ বিজেপি নেতারা ছিলেন সেখানে। অভিযোগ, এই সভা যখন চলছে, তখন কাঁথির এসডিপিও দিবাকর দাসের নেতৃত্বে রুটমার্চের জন্য পুলিশ জনকা বোগা রাজ্য সড়ক ধরে যাচ্ছিল। শ্যামপুর মোড়ে পুলিশের গাড়ি লক্ষ্য করে ইট ছোঁড়া হয় বলে অভিযোগ।

Add 1

যদিও হামলার অভিযোগ মানতে নারাজ বিজেপির কাঁথি সাংগঠনিক জেলার সাধারণ সম্পাদক তথা কাঁথি কেন্দ্রের বিজেপি প্রার্থী সৌমেন্দু অধিকারী। তাঁর বক্তব্য, বিজয় সংকল্প সভা চলছিল। সেই সময় পুলিশের গাড়ি সভার কাছে পৌঁছে যায়। তাতে উত্তেজনা ছড়ায়। সৌমেন্দু এও জানান, সমস্তটাই নির্বাচন কমিশনকে বিজেপি লিখিতভাবে জানাবে।

cityaddnew

স

স