মণিপুর থেকে দিল্লি ফেরার পথে বাংলার কোচবিহারে রাহুল গান্ধী? কি বললেন অগ্নিমিত্রা?

বাংলার মহিলাদের ওপর অত্যাচারের বিষয় নিয়ে রাহুল গান্ধীকে নিশানা করে বিস্ফোরক মন্তব্য করলেন বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পাল।

author-image
Probha Rani Das
New Update
agnimitra rahull.jpg

নিজস্ব সংবাদদাতাঃ পশ্চিমবঙ্গে মহিলাদের ওপর অত্যাচারের বিষয় নিয়ে বরাবরই শোরগোল ফেলেছে বিজেপির নেতা এবং কর্মী-সমর্থকরা। এবার কোচবিহারে এক মহিলার ওপর নির্যাতনের বিষয় নিয়ে কংগ্রেস সাংসদ রাহুল গান্ধীকে নিশানা করে চড়াও হলেন বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পাল।

agnimitraa paull.jpg

তিনি বলেছেন, “রাহুল গান্ধী, আপনি মণিপুর থেকে দিল্লি ফেরার পথে দয়া করে বাংলার কোচবিহারে আসুন, যেখানে কিছুদিন আগে বাংলার এক কন্যাকে নগ্ন করে ঘোরানো হয়েছিল। আমরা আপনাকে চোপড়াতেও নিয়ে যাব যেখানে বাংলার আরেক কন্যাকে প্রকাশ্যে চাবুক মারা হয়েছিল যা ক্যাঙ্গারু কোর্ট হওয়ার কথা ছিল।

MP Rahul GH1.jpg

তিনি আরও বলেছেন, “সময় পেলে আমরা আপনাকে কামদুনি বা হাসখালিতেও নিয়ে যেতে পারি যেখানে বাংলার মেয়েদের গণধর্ষণ ও খুন করা হয়েছে এবং যারা আজ পর্যন্ত ন্যায়বিচার পায়নি মণিপুর এখন অনেকটা শান্তবিপরীতে, বাংলা একটি সুপ্ত আগ্নেয়গিরি যেখানে প্রতিদিন আমরা গণপিটুনির একটি নতুন মর্মান্তিক ঘটনার জন্য জেগে উঠি যেখানে পুলিশ এমন আচরণ করে যেন তাঁরা তৃণমূলের ক্যাডার আমরা সবাই আপনার বাংলা ভ্রমণ সূচি জানার অপেক্ষায় রয়েছি।” 

Adddd