হাসপাতালে অগ্নিমিত্রা পল

"হাসপাতালে পরিষেবা নিতে দিতে হয় টাকা!" দেখে নেওয়ার হুঁশিয়ারি অগ্নিমিত্রার।

author-image
Aniket
আপডেট করা হয়েছে
New Update
agnimitra paul.jpg

File Picture

মেদিনীপুর: প্রচারে বেরিয়ে মেদিনীপুর মেডিকেল কলেজ ও হাসপাতালের মাতৃমা বিভাগে হাজির হলেন বিজেপির মেদিনীপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী অগ্নিমিত্রা পল। হাসপাতালের ওই প্রসূতি বিভাগের বাইরে অপেক্ষারত পরিবারের মহিলাদের সঙ্গে দীর্ঘক্ষণ কথা বলেন অগ্নিমিত্রা পল। তাঁর কাছে রোগীর পরিবারের লোকেরা অভিযোগ করেন, "হাসপাতালে প্রসূতিদের ভর্তি করালেই বিভিন্ন লোককে টাকা দিতে হয় পরিষেবা নেওয়ার জন্য। সন্তান জন্মানো থেকে বাড়ি নিয়ে যাওয়া পর্যন্ত বিভিন্ন পদক্ষেপেই টাকা দিতে হয়, না হলে পরিষেবা পাওয়া যায় না।"

c

উল্লেখ্য, মেদিনীপুর হাসপাতালে মাঝেমধ্যেই চিকিৎসায় গাফিলতি, পরিষেবা না পাওয়া নিয়ে ক্ষোভ-বিক্ষোভ দেখান রোগীর পরিজনেরা। মাতৃমাতেও আয়াদের দুর্ব্যবহার, টাকা চাওয়া নিয়েও ক্ষোভ রয়েছে। এদিন বিজেপি প্রার্থীকে কাছে পেয়ে সেই ক্ষোভ উগরে দিলেন রোগীর পরিজনেরা। সমস্ত অভিযোগ শোনার পর অগ্নিমিত্রা পল বলেন, "রোগীর পরিবারের লোকজনদের জন্য বসার যে পরিকাঠামো তা এখানে নেই। বিভিন্ন পরিষেবার জন্য টাকা দিতে হয়। আমি নিশ্চিত, এর পেছনেও তৃণমূলের সিন্ডিকেট রয়েছে। আমি সাংসদ হই, তারপর এগুলোকে ঠিক পথে কিভাবে আনতে হয় দেখে নেব।"

Add 1

 . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . .