আবার নজরে তৃণমূল- অর্জুন সিং- ট্যুইট করে জানিয়ে দিলেন

অর্জুন সিং কি জানালেন?

author-image
Aniket
New Update
x

File Picture

নিজস্ব সংবাদদাতা: আবার অর্জুনের নজরে তৃণমূল। আবার তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ আনলেন অর্জুন সিং। পুলিশ তৃণমূলের কোথায় চলছে বলে ট্যুইট করে জানিয়ে দিলেন অর্জুন সিং।

arjun singh sdn.jpg

তিনি বলেছেন, "গতকাল, জেটিয়া থানার অন্তর্গত ডান্ডিওয়ালা আদিবাসী পাড়া গ্রামে একটি বেআইনি হুচ ডেকে সংঘটিত একটি ঘটনায় একজনের মৃত্যু হয়েছে এবং অন্য দু'জনের অবস্থা গুরুতর। ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের অধীনে জেটিয়া পুলিশের সমর্থনে ব্যারাকপুর লোকসভার জন্য টিএমসি মনোনীত প্রার্থী তথা স্থানীয় টিএমসি বিধায়ক পার্থ ভৌমিক এবং স্থানীয় টিএমসি নেতা পঞ্চায়েত প্রধান রবি নিয়োগীর পৃষ্ঠপোষকতায় দীর্ঘদিন ধরে সেখানে বেআইনিভাবে মদের উৎপাদন চলছে। এই ঘটনায় এলাকাবাসী চরম ক্ষুব্ধ। জেটিয়া থানার ওসি পার্থ ভৌমিক ও রবি নিয়োগীর নির্দেশে কাজ করছেন এবং বিজেপি কর্মী-সমর্থকদের হুমকি দিচ্ছেন বলে অভিযোগ। আমি ভারতের নির্বাচন কমিশনকে বিষয়টি খতিয়ে দেখে ওসির বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়ার আহ্বান জানাচ্ছি"।

 

 

Add 1

..  . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . .  . . . . . . .. . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . .. .  . . . . ..  . . . .