অপেক্ষা আর কিছুক্ষণের! আসছেন অভিষেক

অপেক্ষায় ঝাড়গ্রামের তৃণমূল কর্মীরা। আজ তাঁদের উদ্দেশ্যে বক্তব্য রাখতে অভিষেক বন্দ্যোপাধ্যায় আসছেন। মহা ধুমধাম করে তাঁকে স্বাগত জানানোর শেষ মুহূর্তের প্রস্তুতি চলছে।

New Update
abhishekj

নিউজ ডেস্ক, ঝাড়গ্রাম: অধীর আগ্রহে অপেক্ষায় রয়েছে ঝাড়গ্রামের তৃণমূল কর্মীরা। আর কিছুক্ষণ পরেই ঝাড়গ্রামে আসছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। পূর্ব ঘোষণা অনুযায়ী আজ নবজোয়ার কর্মসূচিতে জঙ্গলমহলের ঝাড়গ্রাম জেলাতে প্রবেশ করবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। 

ইতিমধ্যেই অভিষেককে স্বাগত জানানোর জন্য বেলপাহাড়ির ইন্দ্রা মোড়ে আদিবাসী লোকনৃত্যের প্রদর্শনীর আয়োজন করা হয়েছে। সেখানে তাঁকে স্বাগত জানানোর পর অভিষেক জনসংযোগ যাত্রা করবেন বেলপাহাড়িতে। তারপর বিনপুর ১ নম্বর ব্লকের দহিজুড়ি বাজারে করবেন রোড শো। সেই রোড শো শেষ করার পর ঝাড়গ্রাম গ্রামীণ ব্লকের লক্ষীসাগর রাইস মিল থেকে লোধাশুলি পয়েন্ট পর্যন্ত রয়েছে আরও এক রোড শো। রোড শো শেষে গজাশিমূল রাবণপোড়া ময়দানে অধিবেশন করবেন। ঝাড়গ্রামের দিকে এগিয়ে আসার সময়ে বিভিন্ন জায়গায় থেমে সাধারণ মানুষের কথা শুনতে পারেন বলে জানা গেছে। ঝাড়গ্রাম জেলাজুড়ে আজকের দিনটি তাৎপর্যপূর্ণ এবং তৃণমূল কর্মীদের জন্য কী বার্তা দেন অভিষেক সেটার দিকেই তাকিয়ে এখন গত গোটা ঝাড়গ্রাম জেলা। ছাত্র-যুবরা উৎসাহিত। তাই রোড শোয়ে জনসমাগম হবে বলে জানান তৃণমূল নেতা কমলকান্ত রাউৎ।