বড় সিদ্ধান্ত! মোদী-শাহ-নওশাদকে জমি ছাড়তে প্রস্তুত অভিষেক?

ডায়মন্ড হারবারে দলীয় এক সভা থেকে নওশাদ মন্তব্য করেছিলেন যে আগামী লোকসভা নির্বাচনে ডায়মণ্ড হারবার থেকে ভোটে লড়তে চান। এদিকে বর্তমানে ডায়মণ্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্য়োপাধ্যায়।

author-image
Pallabi Sanyal
New Update
avi nausah

নিজস্ব সংবাদদাতা : আদালতের নির্দেশে অস্বস্তি বাড়লেও নিজের এলাকা ছাড়তে চলেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়? পশ্চিম বর্ধমানে তিনি যে মন্তব্য করেছেন তাতে হতবাক রাজনৈতিক মহলের একাংশ। যদিও রাজনীতির ময়দানে এহেন চমকপ্রদ মন্তব্য নতুন কিছু নয়, কিন্তু আগামীতে সত্যিই যদি নিজের সংসদীয় এলাকা থেকে সরে দাঁড়ান অভিষেক তার ভালো দিক বা মন্দ দিক কী হবে তা নিয়ে চলছে জোর জল্পনা।  

শুরুটা করেছিলেন ভাঙড়ের আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকী। সামনেই পঞ্চায়েত নির্বাচন। তার আগে জোর কদমে চলছে প্রস্তুতি। ডায়মন্ড হারবারে দলীয় এক সভা থেকে নওশাদ মন্তব্য করেছিলেন যে আগামী লোকসভা নির্বাচনে ডায়মণ্ড হারবার থেকে ভোটে লড়তে চান। এদিকে বর্তমানে ডায়মণ্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্য়োপাধ্যায়। নওশাদের এই ইচ্ছার কথা অভিষেকের কান পর্যন্ত পৌঁছতেই বিরোধীতা তো দূর, বরং, নওশাদকে নিজের গড়ে স্বাগত জানান তিনি। বলেন,  ' ওকে স্বাগত জানাই।গণতন্ত্রে সবার ভোটে দাঁড়ানোর অধিকার রয়েছে।' তবে, নওশাদের সঙ্গে তিনি নাম জড়িয়েছেন দেশের প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর।  অভিষেক  এও বলেন যে নরেন্দ্র মোদী, অমিত শাহরাও ভোটে দাঁড়াতে পারেন তার কেন্দ্রে। রাজনৈতিক মহলের যেখানে অভিষেকের মন্তব্য বিশ্বাস হচ্ছে না সেখানে অভিষেক বলেন, অসুবিধা কী?