আইনি পদক্ষেপের হুশিয়ার দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

আয়কর তল্লাশিতে কিছু না পেয়েও কেন কপ্টারের ট্রায়াল রানে বাধা, আইনি পদক্ষেপের হুশিয়ার দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

author-image
Aniket
আপডেট করা হয়েছে
New Update
c

নিজস্ব প্রতিনিধি: হলদিয়াতে দলিয় বৈঠক শেষ করে বিস্ফোরক মন্তব্য করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। গতকালকেই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে আয়কর আধিকারিকরা তল্লাশি শুরু করে, তারপরেই কপ্টারের ট্রায়াল রান বন্ধ করে দেওয়া হয়। এই ঘটনা নিয়ে সরব হতে দেখা গিয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। তার দাবি ভোটের মুখে আয়কর তল্লাশি চালিয়ে রাজনৈতিক চক্রান্ত করছে বিরোধি দল বিজেপি। যদিও মুখ্যমন্ত্রীর এই দাবিকে তোয়াক্কা না করে নির্বাচন কমিশনারের নির্দেশ বলে দাবি করেছেন বিরোধীদল নেতা শুভেন্দু অধিকারী।

তিনি বলেন, "দিল্লিতে সংবেদন করে কমিশন স্পষ্টই জানিয়েছিলেন ইলেকশনের সময় রাজনৈতিক নেতারা যে কপ্টার এবং জেটারপ্লেন ব্যবহার করেন সেখানে তল্লাশি চালানো হবে এবং সেই তল্লাশির সমস্ত দায়িত্ব দেওয়া হয়েছে ইনকাম ট্যাক্স ডিপার্টমেন্টকে। ভারতবর্ষের আইন সবার জন্য সমান। পশ্চিমবঙ্গে পিসি-ভাইপোর জন্য আইন আলাদা হলেও ভারতের আইন সমস্ত ব্যক্তির জন্য সমান"।

Abhishek Banerjee | Suvendu Adhikari | TMC | BJP | haldia | lok sabha election 2024

 "কপ্টারের তল্লাশিতে থেমে থাকবে না তৃণমূল, আইকর দপ্তরের তল্লাশিকে রাজনৈতিক প্রতিহিংসা স্বরুপ দাবি তুলে আইনি পদক্ষেপ নিতে পিছু পা হবে না তৃনমুল", এ কথা হলদিয়া থেকে স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন তৃণমূলের সর্বভারতীয় সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, "তল্লাশি করার অধিকার রয়েছে কিন্তু তল্লাশি করার পর যখন সেখান থেকে কিছু পাওয়া গেলনা, তার পরেও কেন ট্রায়াল রান আটকে দেওয়া হল? বিষয়টি নিয়ে আমরা আইনি পদক্ষেপ নেব"।

 

 

Add 1

d