বাংলায় ভয়াবহ পথ দুর্ঘটনা, মৃত্যুমিছিল! চিৎকার, কান্না

হুগলি জেলায় ভয়াবহ দুর্ঘটনা ঘটেছে।

New Update
accident-1200x560_20201126095622.jpg

file pic

নিজস্ব সংবাদদাতাঃ টোটোর সঙ্গে ডাম্পারের সংঘর্ষে মৃত্যু হল শিশু সহ ৭ জনের। মঙ্গলবার অর্থাৎ আজ ভয়াবহ দুর্ঘটনাটি ঘটেছে হুগলি জেলার গুড়াপে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, রাস্তার পাশে কংসারিপুর মোড়ে একটি টোটো দাঁড়িয়ে ছিল, টোটোতে চালক সহ সাতজন ছিলেন। তাঁদের মধ্যে একটি শিশু তার মা বাবা, কলেজ ছাত্রীও ছিলেন। হঠাৎ করেই একটি ডাম্পার নিয়ন্ত্রণ হারিয়ে ওই টোটোটিকে ধাক্কা মারে। টোটোর উপর উঠে যায় ডাম্পারটি। ডাম্পারের চাকার তলায় পিষ্ট হয়ে যান যাত্রীরা। ঘটনায় টোটো চালক বেঁচে গেলেও যাত্রীরা সকলেই মারা যায়। সঙ্গে সঙ্গে স্থানীয় বাসিন্দা ও গুড়াপ থানার পুলিশ যাত্রীদের উদ্ধার করে। মৃতদেহগুলো ময়নাতদন্তের জন্য বর্ধমান মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।

Add 1

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতরা হলেন বিদ্যুৎ বেড়া(২৯), তার স্ত্রী প্রীতি বেড়া(২২) এবং তাদের ছেলে বিহান বেড়া(২)। তাদের বাড়ি হুগলির দাদপুর বক্রেশ্বর এলাকায়। সৃজা ভট্টাচার্য(২০), বাড়ি হুগলির ভাসতারা এলাকায়। হুগলির পান্ডুয়া এলাকার নুপুর দাস(৫০) এবং রামপ্রসাদ দাস(৬২)। ঘটনায় আহত হয়েছেন টোটোচালক সৌমেন ঘোষ।

cityaddnew

অতিরিক্ত পুলিশ সুপার কল্যাণ সরকার জানান, ওই ডাম্পারের চালককে ইতিমধ্যে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

স

স