মদ্যপানের প্রতিবাদ করায় ৩ যুবককে বেধড়ক মারধর, এলাকায় চাঞ্চল্য

ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

author-image
Adrita
New Update
া

নিজস্ব সংবাদদাতা, দাসপুরঃ পার্ক থেকে বাইকে বাড়ি ফেরার সময় মদ্যপ যুবকদের মারে আহত ৪ যুবক। এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।গতকাল রাতে ঘটনাটি ঘটেছে দাসপুর-২ ব্লকের কাশিয়ারা ত্রিবেণী পার্কে। পার্কে ঘুরতে এসে ফেরার পথে প্রকাশ্যে মদ্যপানরত বেশ কয়েকজন যুবকের রোশের মুখে পার্কে ঘুরতে আসা ওই চার যুবক।

তাদের অভিযোগ শনিবার সন্ধ্যা আটটা নাগাদ তারা বাইকে চেপে বাড়ি ফেরার সময় পার্ক থেকে ঠিক কিছুটা দূরে রাস্তার পাশে বসে মদ্যপান করেছিল প্রায় ১০-১২ জন যুবক। যেই সময় তারা পাশ দিয়ে বাইক চালিয়ে যাচ্ছিল তখন তাদের বাইকের আওয়াজে মদ্যপ যুবকরা তাদেরকে গালিগালাজ করে। এর প্রতিবাদ জানাতে গেলেই তাদেরকে মারধর করা হয় বলে অভিযোগ। ঘটনা এমন পর্যায়ে পৌঁছায় শেষে পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে পৌঁছায় দাসপুর থানার বিশাল পুলিশ বাহিনী।

ঘটনার খবর পেয়ে স্থানীয় দুধকোমরা গ্রাম পঞ্চায়েত প্রধান কার্তিক পাত্র ঘটনাস্থলে যায়, তাকেও ক্ষোভের মুখে পড়তে হয়েছে বলে জানা যায়। সূত্র মারফত আরও জানা গিয়েছে যে, আক্রান্তদের বাড়ি দাসপুর থানার কুল্টিকুরী গ্রামে। আরও জানা গিয়েছে যে আক্রমণকারীদের বাড়ি দুধকোমরা এলাকায়। 

Add 1