অগ্নিমিত্রা মুখ খুলতেই পালিয়ে গেলেন তৃণমূল নেতা!

মিষ্টি মুখেও সত্যটা বলা যায় মুখের ওপর! দেখিয়ে দিলেন অগ্নিমিত্রা পল। নির্বাচনে যে তৃণমূল নেতার নেতৃত্বে অশান্তি হয়েছিল তাকে স্পষ্ট জানিয়ে দিলেন যে তিনি সবটাই জানেন। তারপর এলাকা ছাড়লেন তৃণমূল নেতা।

author-image
Pallabi Sanyal
New Update
১১১১১১১

নিজস্ব প্রতিনিধি, আসানসোল  : রানীগঞ্জের জেমেরি পঞ্চায়েতে গুলি চলেছিল। চলবলপুরে বুথ লুট হয়েছিল। সিপিএম- তৃণমূল দুপক্ষের সংঘর্ষ হয়েছিল। দামালিয়াতে বিজেপি পোলিং এজেন্টকে মারধর করা হয়েছিল। এই  সমস্ত কিছু হয়েছিল রানীগঞ্জ পঞ্চায়েতের বিদায়ী সভাপতি তৃণমূল সমিতি প্রার্থী বিনোদ নুনিয়ার নেতৃত্বে।  রানীগঞ্জে ভোট গণনা কেন্দ্রের বাইরে সমর্থকদের নিয়ে বসে রয়েছেন বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পল। সেই তৃণমূল নেতা বিনোদ নুনিয়া সৌজন্য সাক্ষাৎ করতে এসেছিলেন অগ্নিমিত্রার সঙ্গে। সুযোগ বুঝে অগ্নিমিত্রা বিনোদকে  সেই সমস্ত কথা শোনালেন মিষ্টি মুখে। দুজনের মধ্যে সৌজন্য সাক্ষাৎ হল ঠিকই কিন্তু অগ্নিমিত্রা কথা শোনাতে ছাড়লেন না। বিনোদকে তিনি জানিয়ে দিলেন তার নেতৃত্বেই যে বুথ লুট হয়েছে, গুলি চলেছে, পোলিং এজেন্টদের মারধর হয়েছে  সমস্ত কিছুই তিনি জানেন। শেষ পর্যন্ত হাসতে হাসতে পালিয়ে যেতে বাধ্য হন বিনোদ।

অগ্নিমিত্রা জানিয়ে দিলেন, ভোট যেভাবে হয়েছে তিনি কোনও কিছুই প্রত্যাশা করেন না। তবে বিজেপি কর্মীরা বা কাউন্টিং এজেন্টরা যেন কাউন্টিং শেষে নিরাপদে বাড়ি ঢুকতে পারেন সেজন্যই তিনি গণনা কেন্দ্রের বাইরে বসে আছেন।