নজরে সীমান্ত! সামনেই ভোট

দুষ্কৃতীরাজ! ভোটে অশান্তির আশঙ্কা! তৎপর প্রশাসন। জামুড়িয়ায় সীমান্তে চলছে নাকা চেকিং। একটা বাইককেও তল্লাশি না করে ছাড়া হচ্ছে না।

author-image
Pallabi Sanyal
New Update
১২৩

হরি ঘোষ, জামুড়িয়া: ঝাড়খণ্ড ও বীরভূমের সঙ্গে পশ্চিম বর্ধমানের সীমান্তে পুলিশের নাকা তল্লাশি। জামুড়িয়া বিধানসভার চুরুলিয়া গ্রাম পঞ্চায়েতের অজয় নদীর ঘাট, হিজলগড়া গ্রাম পঞ্চায়েতের দরবারডাঙ্গা অজয় নদীর ঘাট, চিচুড়িয়া গ্রাম পঞ্চায়েতের সিদ্ধপুর বাগডিহা অজয় নদীর ঘাটে পুলিশের স্থায়ী নাকা তল্লাশি চলছে।

প্রসঙ্গত, অজয় নদীর একদিকে যেমন পশ্চিম বর্ধমান জেলা তেমনি অপরদিকে বীরভূম জেলা ও ঝাড়খণ্ড রাজ্য। প্রতিদিন হাজার হাজার মানুষ অজয় নদী পারাপার করে যাওয়া-আসা করতে থাকেন। বিরোধী রাজনৈতিক দলগুলি বরাবর এই সমস্ত সীমান্ত দিয়ে বহিরাগতদের ঢুকিয়ে ভোটকে প্রভাবিত করার অভিযোগ করে আসেন। তাই এই সমস্ত এলাকা দিয়ে যাতে কোনও প্রকার অবৈধ জিনিসপত্র বা দুষ্কৃতীরা, পশ্চিম বর্ধমান জেলায় আসতে না পারে, তার জন্য এই নাকা তল্লাশি বলে পুলিশ সূত্রে খবর।

১২২



এই অজয় নদীর তীরবর্তী চুরুলিয়া গ্রাম পঞ্চায়েত, হিজলগড়া গ্রাম পঞ্চায়েতের একাংশ, চিচুড়িয়া গ্রাম পঞ্চায়েতের একাংশ, এবং শ্যামল্যা গ্রাম পঞ্চায়েত রয়েছে। পুলিশ সূত্রের খবর যাতে ভোটের দিন কোন প্রকার অপ্রীতিকর  ঘটনা না ঘটে তার জন্য অজয় নদী বরাবর পুলিশের নাকা তল্লাশি চালানো হচ্ছে।