টানা ৫ দিন! সুরাপ্রেমীরা এখনই পড়ুন

ভোট সামনেই। টানা ৫ দিন থাকতে হবে বিনা সুরা পানে। পড়ুন বিস্তারিত।

author-image
Pallabi Sanyal
New Update
123

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা : ঘোষিত হল ড্রাই ডে। নির্বাচনের বাকি আর চার দিন। মদের দোকান বন্ধ থাকবে ৫ দিন! বন্ধ থাকবে পানশালাও। জেলায় জেলায় জারি নির্দেশিকা। শুধু তাই নয়, হোটেল-রেস্তোঁরাগুলিতেও মিলবে না মদ। নির্বাচনের ৪৮ ঘন্টা আগে যেমন বন্ধ হবে প্রচার, তেমনই ঝাঁপ পড়বে মদের দোকানগুলিতে। ভোটের রেজাল্ট বেরনোর দিনও বন্ধ থাকবে মদের দোকান। ফলে দিঘা, দার্জিলিং সহ জেলায় জেলায় ধাক্কা খেতে চলেছে পর্যটন শিল্প।

Is alcohol good for you? Harvard, MIT scientists slam door on studies  showing 'health benefits' of drinking - Study Finds

 

আবগারি দফতরের তরফে বিজ্ঞপ্তি জারি মারফত জানানো হয়েছে যে   ৬ জুলাই বিকাল ৫টা থেকে ৮ জুলাই বিকাল ৫টা পর্যন্ত যে সকল এলাকায় পঞ্চায়েত ভোট হচ্ছে সেখানে মদের দোকান বা পানশালা বন্ধ রাখতে হবে। এমনকী হোটেল-রেস্তরাঁতেও মদ বিক্রি করা যাবে না। ১১ জুলাই ফল ঘোষণা করা হবে। ওই দিনও মদ কেনাবেচা বন্ধ রাখতে হবে। ১০ জুলাই পুনর্নিবাচনের দিনেও ভোট গ্রহণ হবে যে এলাকায় সেখানেই বন্ধ থাকবে মদের দোকান। ৫ দিন মদ বেচা-কেনা বন্ধ থাকবে শুনে মাথায় হাত সুরা প্রেমীদের। এদিকে রাজ্যের অর্থনীতিতেও প্রভাব পড়বে বলে মনে করা হচ্ছে।