প্রচারে হত্যা-হুমকি! বিক্ষোভ

প্রচারে ভোট চাইতে বেরিয়ে জুটলো হুমকি! তৃণমূল বনাম বিজেপি! রনীগঞ্জে ব্যাপক উত্তেজনা।

author-image
Pallabi Sanyal
আপডেট করা হয়েছে
New Update
নমন



নিজস্ব প্রতিনিধি, রানীগঞ্জ: প্রচারকে কেন্দ্র করে তৃণমূল-বিজেপির সংঘর্ষ। ঘটনাস্থলে বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পল। রানীগঞ্জের রতিবাটি পঞ্চায়েতের চাপুই গ্রামের ঘটনা। দলীয় কর্মীদের নিয়ে রাস্তায় বসে বিক্ষোভ অগ্নিমিত্রা পলের। বিজেপির প্রচার আটকে বিজেপি প্রার্থী ও কর্মীদের মারধরের অভিযোগ বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পলের। মমতা ব্যানার্জিকে গালিগালাজ করা সহ এবং তাদের কর্মীদেরকে মারধর করে ফ্লেক্স ও ব্যানার ছিঁড়ে দেওয়ার পাল্টা অভিযোগ তৃণমূলের। এলাকায় ব্যাপক উত্তেজনা। ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী।

অগ্নিমিত্রা পল জানান, তাদের দলীয় প্রার্থীদের প্রচার চলাকালীন  তৃণমূল নেতা বিনোদ মুনিয়ার নেতৃত্বে তৃণমূলের দুষ্কৃতী বাহিনী প্রচারে বাধা দেয়। এই এলাকায় প্রচার করা যাবে না বলে হুঁশিয়ারি দেয় বিনোদ মুনিয়া। এর প্রতিবাদ জানালে তাদের প্রার্থী ও দলীয় কর্মীদের ব্যাপক মারধর করা হয় বলে অগ্নিমিত্রা পল অভিযোগ করেন। অগ্নিমিত্রা পল আরো অভিযোগ করেন, বিনোদ মুনিয়া তাদের কর্মীদের গুলি করে হত্যা করার হুমকি দিয়েছে।

অপরদিকে রাণীগঞ্জ পঞ্চায়েত সমিতির প্রাক্তন সভাপতি তথা ওই এলাকার তৃণমূল নেতা বিনোদ মুনিয়া জানান তারা দলীয় কার্যালয়ে আসন্ন ভোট সংক্রান্ত বিষয় নিয়ে আলোচনা করছিলেন। সেই সময় গুটিকয়েক বিজেপি কর্মী-সমর্থক তাদেরকে উদ্দেশ্য করে মমতা ব্যানার্জি চোর বলে স্লোগান দেয়। এর প্রতিবাদ জানালে বিজেপি কর্মী-সমর্থকরা তাদের উপর চড়াও হয়ে তাদের ফ্লেক্স ব্যানার ছিড়ে দেয়। তাদের একাধিক কর্মী আহত হয়েছেন। বিনোদ বাবু জানান, এলাকায় বিজেপি কোনও প্রার্থী দিতে পারেনি। তাও এলাকাকে উত্তপ্ত করতে তারা এই এলাকায় প্রচার করে তাদের নেত্রীর উদ্দেশ্যে কটুক্তি করছেন। বিজেপি কর্মীদের উপর কোনও হামলা করা হয়নি। দলকে বদনাম করার জন্য বিজেপি অপপ্রচার করছে।।