ইংরেজ বাজারে অশান্তি! গ্রেফতার ৩

ইংরেজ বাজারে অশান্তির ঘটনায় গ্রেফতার ৩। পঞ্চায়েত নির্বাচনের মুখে ব্যাপক উত্তেজনা এলাকায়। তৃণমূলের টিকিট না পেয়ে যারা নির্দলে দাঁড়িয়েছে তাদের সঙ্গে ঝামেলায় জড়ায় তৃণমূল কর্মীরা।

author-image
Pallabi Sanyal
New Update
113

প্রতীকী ছবি

নিজস্ব প্রতিনিধি, মালদা : বুধবার মালদার ইংরেজ বাজারের নঘড়িয়া এলাকায় টিকিট না পাওয়া বিক্ষুব্ধ তৃণমূলের সঙ্গে টিকিট পাওয়া গোষ্ঠীর সংঘর্ষের ঘটনায় মোট তিনজনকে গ্রেফতার করল ইংলিশ বাজার থানার পুলিশ। বুধবার গভীর রাতেই তাদের গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার ধৃতদের সাত দিনের পুলিশি হেফাজতের আবেদন চেয়ে মালদা জেলা আদালতে পেশ করেছে ইংরেজ বাজার থানার পুলিশ।

চাকরির খবর : পাঞ্জাবি ভাষায় দক্ষতা আছে? এখনই Apply করুন

ইংলিশ বাজার থানা পুলিশ সূত্রে জানা গেছে, ধৃতরা হল শেখ বাগ্গু ওরফে লাকি, ওয়াসেদ সবজি এবং ওয়াসিম আকরাম। এরা প্রত্যেকে ইংরেজ বাজার থানার নঘড়িয়া এলাকার বাসিন্দা। জানা যায়, বুধবার গভীর রাতে টিকিট না পাওয়া বিক্ষুব্ধ তৃণমূলের সঙ্গে টিকিট পাওয়া গোষ্ঠীর সংঘর্ষের ঘটনায় রণক্ষেত্রের চেহারা নিয়েছিল নঘড়িয়া। সারারাত বোমাবাজি এবং একাধিক বাড়িতে ভাঙচুর করার অভিযোগ উঠেছিল।

চাকরির খবর : মারাঠি ভাষা লিখতে ও বলতে পারেন? এখনই Apply করুন

ঘটনার খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পৌঁছেছিল বিশাল পুলিশ বাহিনী। ঘটনায় যুক্ত থাকার অভিযোগে তিনজনকে গ্রেফতার করে ইংরেজ বাজার থানার পুলিশ।  আজ ধৃতদের মালদা জেলা আদালতে পেশ করা হয়।