বড়দিনের পার্টির ফ্যাশনে থাকতে চান লাইমলাইটে ? জেনে নিন কিছু সহজ টিপস

বড়দিনের পার্টির প্রস্তুতি নেওয়া শুরু করে দিয়েছেন নিশ্চয়ই ? এই টিপসগুলি সঙ্গে রাখলে আপনিই হয়ে উঠবেন শো-স্টপার।

author-image
Adrita
New Update
f

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ বড়দিনের পার্টিতে কি ড্রেস পড়বেন তাই নিয়ে চিন্তিত ? আর চিন্তা নয়, কিছু সহজ টিপস জানা থাকলেই সকলের নজর শুধুমাত্র আপনার দিকেই পড়বে। আসুন জেনে নিই কিছু দারুণ টিপস সম্পর্কে।

hiring.jpg

 ক্রিসমাস ফ্যাশন মানেই কিছু ট্রেন্ডিং আউটফিট। যেমন, আপনি পরতে পারেন রেড হট লুকিং ড্রেস। বড়দিন উপলক্ষে লাল রঙের আউটফিট বেছে নিতে পারেন। এক্ষেত্রে একটি লাল রঙের মিডি ড্রেস বা স্লিট ড্রেস পরে যদি পার্টিতে পৌঁছান, তাহলে সবার নজর যে আপনার দিকেই থাকবে। রেড আউটফিটের সঙ্গে ন্যুড মেকআপ করুন। তাতেই আপনাকে দুর্দান্ত দেখতে লাগবে।

j

এছাড়া আপনি পরতে পারেন রেড কো-অর্ডমনোক্রম্যাটিক কো-অর্ড সেট পরতে পারেন বড়দিনের পার্টিতে। কারণ এই ধরনের আউটফিট এখন ফ্যাশন দুনিয়ায় বেশ ট্রেন্ডিং। তাই আপনি যদি এই ধরনের পোশাক বেছে নেন, তাহলে 'ফ্যাশনিস্তা’ তকমা হবে আপনারই। এই বিশেষ লুকটি ক্রিয়েট করতে একটি টু পিস কো-অর্ড সেট বেছে নিতে পারেন। আর যদি সেই পোশাকের উপরে সিকুইন ওয়ার্ক করা থাকে, তাহলে তো কোনও কথাই নেই। 

d

ড্রেসের ওপরে পরতে পারেন লং কোট। আপনি শীত পার্টিতে যেমন পোশাক পরেই যান না কেন, তার সঙ্গে যদি লং কোট স্টাইল করেন, তাহলে আপনার লুকটি হবে একদম অন্যরকম! তাছাড়া লং কোট আপনার লুকে একটি লেয়ার ডিটেলিং যোগ করবে।

f

ফাঙ্কি ডেনিম জ্যাকেটও মানানসই হবে এই শীতে। আপনি টর্নড জিন্সের সঙ্গে কাট আউট স্লিভের ক্রপড টপ পরতে পারেন। এর সঙ্গে স্টাইল করুন একটি ফাঙ্কি ডেনিম জ্যাকেট। আপনার ডেনিম জ্যাকেটের উপরে অ্যাপ্লিক ওয়ার্ক করা থাকলে আরও আকর্ষণীয় হয়ে উঠবে আপনার লুক। এমনকী এই লুকে ‘উমফ ফ্যাক্টর’ যোগ করতে ভরসা রাখতে পারেন সিকুইন ওয়ার্কের উপরেও।

d

বড়দিনের পার্টির আউটফিট বেছে নেওয়ার সময়ে এই কয়েকটি টিপস অবশ্যই সঙ্গে রাখুন, আর হয়ে উঠুন শো-স্টপার!

hiren