হাসপাতালে মুখ্যমন্ত্রী মমতা!

স্পেনে বাণিজ্যিক সফরে গিয়েছিলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখান থেকে কলকাতায় ফিরে এসেই হাসপাতালে গেলেন মুখ্যমন্ত্রী। কিন্তু কেন?

New Update
mamata vic.jpg

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা: টানা ১২ দিনের বিদেশ সফর। শনিবার সেখান থেকে ফেরেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর তারপরই স্বাস্থ্যপরীক্ষা করতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় গেলেন এসএসকেএম হাসপাতালে। রবিবার বিকেলে মুখ্যমন্ত্রী এসএসকেএম হাসপাতালে যান। সেখানের উডবার্ন ব্লকের সামনে নেমে ১২ নম্বর ওয়ার্ডে যান মুখ্যমন্ত্রী মমতা। মুখ্যমন্ত্রীর সঙ্গে ছিলেন স্বাস্থ্যসচিব নারায়ণস্বরূপ নিগমসহ অন্যান্য স্বাস্থ্য কর্তারা। সেখানেই স্বাস্থ্যপরীক্ষা করিয়ে বেরিয়ে আসেন মুখ্যমন্ত্রী। তাঁর পায়ের সমস্যা নিয়েই এদিন চেকআপ করাতে আসেন বলে জানা গেছে।

রাজ্যের জন্য লগ্নি টানতে মুখ্যমন্ত্রী মমতা বিদেশের মাটিতে পাড়ি দিয়েছিলেন। বাংলার মানুষ তাঁকে অত্যন্ত ভালবাসেন। তাই এমন প্রশ্ন উঠছে। স্পেন, দুবাইয়ে গুরুত্বপূর্ণ সফর সেরে কলকাতায় ফেরেন মুখ্যমন্ত্রী মমতা। সফর নিয়ে যে তিনি দারুণ খুশি সেটা বিমানবন্দরে নেমেই জানান মমতা বন্দ্যোপাধ্যায়। গত জুন মাসে জলপাইগুড়িতে হেলিকপ্টার বিপাকে পড়ে কোমরে, পায়ে চোট পেয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রাকৃতিক দুর্যোগের কারণে সেবকে বায়ুসেনার এয়ারবেসে জরুরি অবতরণ করতে বাধ্য হন মুখ্যমন্ত্রী। তখনই পায়ে চোট লাগে তাঁর। কলকাতায় ফিরে এসএসকেএম হাসপাতালে চিকিৎসা করাতে জন্য যান।