ইমপ্যাক্ট শারদ আনন্দের বিচারে সেরা! আগামী বছরে কী ভাবনা 'টালা প্রত্যয়'-এর?

থিম আর্টিস্ট সুশান্ত পালের সাড়া জাগানো মণ্ডপ সজ্জা ও থিমে এবছরের দুর্গাপুজো হিট টালা প্রত্যয়ের। আগামী বছরেও থাকছে চমক।

author-image
Pallabi Sanyal
New Update
োোোোোোোোোোো



নিজস্ব সংবাদদাতা : উত্তর কলকাতার পুজোগুলির মধ্যে সাড়া ফেলে দেওয়া একটি পুজো কমিটি হল টালা প্রত্যয়। ২০২৩ সালে  শিল্পী সুশান্ত পালের থিম, 'কহন'-এর হাত ধরে 'ইমপ্যাক্ট শারদ আনন্দ'-য় সেরার সেরার শিরোপা ছিনিয়ে নিয়েছে টালা প্রত্যয়। স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে আসছে বছর অর্থাৎ ২০২৪ সালে তাদের কী পরিকল্পনা?

পুজো পার্বণের সময় যেকোনো পুরষ্কার-প্রতিযোগিতাই আগামী বছরের জন্য উদ্যোক্তাদের উৎসাহ অনেক গুণ বাড়িয়ে দেয়। ঠিক সেভাবেই ২০২৪-এর জন্য নতুন কিছু পরিকল্পনা করতে চলেছে টালা প্রত্যয়। যদিও এখনই কিছু নির্দিষ্টভাবে কিছু ঠিক করেননি পুজো উদ্যোক্তারা। পুজো কমিটির সদস্য চীরঞ্জিব চট্টোপাধ্যায়ের কথায়,এখনো কিছু নির্দিষ্টভাবে ঠিক করা না হলেও আগামী বছরেও তাদের ভরসা থিম আর্টিস্ট সুশান্ত পাল। তাকে সঙ্গী করেই এগোবেন তারা। দর্শনবার্থীদের জন্য বন্দোবস্ত করবেন নতুন চমকের। পাশাপাশি, তিনি এও জানান যে 'ইমপ্যাক্ট শারদ আনন্দ'-র সঙ্গে টালা প্রত্যয়ের অনেক বছরের সম্পর্ক। মাঝখানে বাঁধন খানিক আলগা হলেও ২০২৩ সালে ফের পুরনো ছন্দে ফিরেছেন তারা। পুরষ্কার পেয়ে খুবই উচ্ছ্বসিত পুজো কমিটি।  

hiring 2.jpeg