BREAKING: আজ সন্ধ্যায় কলকাতায় মোদী! ৬.৩০টা থেকে ট্রাফিক নিয়ম জারি হচ্ছে

কলকাতায় প্রধানমন্ত্রীর পদার্পণের সঙ্গে সঙ্গেই ট্রাফিক সংক্রান্ত কিছু নিয়ম জারি করে দেওয়া হচ্ছে। এগুলি না জেনে নিলে আপনিও বিপদে পড়বেন।

author-image
Anusmita Bhattacharya
আপডেট করা হয়েছে
New Update
modiphone

নিজস্ব সংবাদদাতা: আবার বঙ্গে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আজ কলকাতায় পা রাখবেন তিনি। এই উদ্দেশ্যে বিশেষ ট্রাফিক সংক্রান্ত নোটিশ জারি করা হয়েছে। ই এম বাইপাস সংলগ্ন রাস্তায় আজ সন্ধ্যা ৬.৩০টা থেকে যান চলাচল নিয়ন্ত্রণ করা হবে। এই নিয়ম জারি থাকবে আগামীকাল ১২টা পর্যন্ত। 

WhatsApp Image 2024-05-02 at 4.12.36 PM

১. পণ্যবাহী সমস্ত গাড়ি চলাচল নিষিদ্ধ থাকবে কলকাতা পুলিশের নিয়ন্ত্রণাধীন এলাকায়। আজ সন্ধ্যা ৬:৪০ থেকে ১১টা পর্যন্ত এবং কাল সকাল ৮টা থেকে ১২টা পর্যন্ত এই নিয়ম জারি থাকবে। উপরে উল্লিখিত নির্দিষ্ট সময়ের মধ্যে যে কোনো ধরনের যানবাহন এবং ট্রাম চলাচল এবং পার্কিং নিয়ন্ত্রণ অথবা নিষিদ্ধ করে দেওয়া হবে ভিভিআইপি অনুষ্ঠানসূচি অনুসারে। 

২ তারিখ সন্ধ্যা ৬.৪০ থেকে রাত ১১টা:

উল্টোডাঙা ফ্লাইওভার-ইএম বাইপাস-মা ফ্লাইওভার-এজেসি বোস ফ্লাইওভার-হসপিটাল রোড-লাভারস লেন-খিদিরপুর রোড-জেনসন এবং নিকোলসন আইল্যান্ড-রেড রোড-আরআর অ্যাভিনিউ-রাজভবন (দক্ষিণ) গেট।

৩ তারিখ সকাল ৮টা থেকে ১২টা:

রাজভবন (দক্ষিণ) গেট-আরআর অ্যাভিনিউ-রেড রোড-জেনসন এবং নিকোলসন আইল্যান্ড-খিদিরপুর রোড-১১ ফারলং গেট। 

২. আজ সন্ধ্যা ৬টা থেকে কাল রাত ১০টা পর্যন্ত রাজভবনের আশেপাশে ভারী পণ্যবাহী যান চলাচল নিষিদ্ধ থাকবে। 

৩. ভিভিআইপি অনুষ্ঠানসূচি অনুযায়ী ট্রাফিক পুলিশ নির্ধারণ করবে কখন ট্রাফিক নিয়ন্ত্রণ করতে হবে। সেই অনুযায়ী বেশ কিছু রাস্তা তখন ঘুরিয়ে দেওয়া হতে পারে।

Add 1