বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ২০২৩

ছোট্ট শিশুরা তাদের উদ্বোধনী গান এবং নৃত্যের মাধ্যমে অতিথিদের স্বাগত জানায়।

New Update
WhatsApp Image 2023-12-23 at 08.51.42 (1).jpeg

File Picture

নিজস্ব সংবাদদাতা: ভবন’স গঙ্গাবক্স কানোরিয়া বিদ্যামন্দিরের ফাউন্ডেশনাল স্টেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা হয়ে গেল গত ১৯ ডিসেম্বর। সেই ক্রীড়া প্রতিযোগীতায় বাজিমাত করল প্রি-প্রাইমারির ক্লাস ১ ও ২ এবং তার উপরের শ্রেণীর ক্লাস ১ এবং ২। অনুষ্ঠানটির শুভ সুচনা করেন ভবন’স ইনস্টিটিউট অফ ম্যানেজমেন্ট সায়েন্সেস-এর অধ্যক্ষ ডঃ জি ভি সুব্রমনিয়ন। এছাড়াও ছিলেন, শ্রী শিবো প্রসাদ মহাপাত্রো, বিজিকেভি-র অধ্যক্ষ, শ্রী অরুণ কুমার দাশগুপ্ত, ভাইস প্রিন্সিপাল, শ্রীমতি মোনামী চট্টোপাধ্যায়, প্রধান শিক্ষিকা, শ্রীমতি সুপর্ণা চ্যাটার্জি এবং সহকারী প্রধান শিক্ষিকা, শ্রীমতি চৈতালী ভৌমিক।

WhatsApp Image 2023-12-23 at 08.51.41 (3).jpeg

ঠিক শুরুতেই ছোট্ট শিশুরা তাদের উদ্বোধনী গান এবং নৃত্যের মাধ্যমে অতিথিদের স্বাগত জানায় যা ধরিত্রী মাতার সংরক্ষণ সম্পর্কে একটি গুরুত্বপূর্ণ বার্তা বহন করে। এর পরে সংক্ষিপ্ত কিন্তু অর্থপূর্ণ উদ্বোধনী ভাষণ দেন প্রধান শিক্ষিকা, শ্রীমতি সুপর্ণা চট্টোপাধ্যায়। আর এর পরেই ডিরেক্টর ডঃ জি ভি সুব্রমনিয়ন স্পোর্টস মিটের শুভ সূচনা করেন।

WhatsApp Image 2023-12-23 at 08.51.41 (2).jpeg

ড্রিল প্রদর্শন এবং অ্যাথলেটিক ইভেন্টসও যুক্ত ছিল এই স্পোর্টস ইভেন্টে। এই ছোট শিশুদের দৌড় প্রতিযোগীতার পাশাপাশি অন্যান্য ইভেন্টে অংশগ্রহণ ছিল দেখার মত। তাঁদের বাড়তি আন্তরিকতায় ছিল এই প্রতিযোগীতার মূল আকর্ষণ। ছোট ছোট খুদেদের দৃঢ় সংকল্প এবং ক্রীড়া মনোভাব ছিল দেখার মত। অনুষ্ঠানে উপস্থিত সকলেই একটি সুন্দর সকাল কাটান ছোটদের যত্নে।

WhatsApp Image 2023-12-23 at 08.51.41 (1).jpeg

 

hiren