গ্রেফতারির ৭ মাস পর বিরাট তথ্য ফাঁস সুকন্যার! চরম বিপদে অনুব্রত

সাত মাস ধরে দিল্লির জেলে বন্দী অবস্থায় রয়েছেন অনুব্রত মণ্ডল এবং মেয়ে সুকন্যা মণ্ডল। এবার বাবাকে নিয়ে বড় তথ্য ফাঁস করে দিলেন মেয়ে সুকন্যা।

author-image
Anusmita Bhattacharya
আপডেট করা হয়েছে
New Update
anubratajail

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা: গরু পাচার মামলায় বর্তমানে তিহাড় জেলে রয়েছেন বীরভূমের বাঘ অনুব্রত মণ্ডল ও তাঁর মেয়ে সুকন্যা মণ্ডল। গতবছর অগাস্ট মাসে সিবিআই- এর হাতে গ্রেফতার করা হয় অনুব্রতকে। এরপর তদন্তে অসহযোগিতার অভিযোগে চলতি বছর এপ্রিলে ইডির হাতে গ্রেফতার হন কেষ্টর কন্যা সুকন্যা। সেই থেকেই বাবা-মেয়ে দিল্লির তিহাড় জেলেই থাকছে। বিগত কিছুমাস থেকে নানা কারণ দেখিয়েও আদালত থেকে জামিন পাননি দুজনের মধ্যে কেউই। 

এবার জানা গেল যে জামিন পেতে মরিয়া সুকন্যা। জামিন পেতে আজ সুকন্যা হাই কোর্টে যুক্তি দিয়ে বলেন যে অনুব্রত ও তার হিসেবরক্ষক মণীশ কোঠারি মিলে সুকন্যাকে যে কাগজে সই করতে বলতেন, তিনি সেই জায়গায় শুধু সই করে দিতেন। অর্থাত্‍ জামিন পেতে মরিয়া সুকন্যা নিজের বাবার দিকেই এর দায় ঠেললেন। কেষ্ট কন্যার এই দাবির পর এদিন আদালতে বিচারপতি জ্যোতি সিংহের প্রশ্ন করেন, এক জন সরকারি স্কুলের শিক্ষিকা হয়েও কি উনি বেসরকারি সংস্থার ডিরেক্টর পদে থাকতে পারেন? সুকন্যার আইনজীবী জানান, কোন সংস্থায় ডিরেক্টর সুকন্যা সেই নিয়ে এইসব বিষয়ে নাকি সুকন্যা নিজেইকিছুই জানতেন না। মামলার পরবর্তী শুনানি হবে ডিসেম্বরে।

hiring.jpg