‘মুখ্যমন্ত্রীকে পিছন থেকে ধাক্কা’, সকালেই তত্ত্ব বদলালেন SSKM অধিকর্তা

SSKM-এর ডিরেক্টর মণিময় বন্দ্যোপাধ্যায় মেডিকেল বুলেটিনে বলেন, ‘পিছন থেকে ধাক্কার জন্য পড়ে গিয়ে চোট পেয়েছেন মুখ্যমন্ত্রী’।

New Update
SSKM-press-bulletin-1.jpg

File Picture

নিজস্ব সংবাদদাতা: বৃহস্পতিবার বাড়িতে পড়ে গিয়ে গুরুতর আহত হন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁকে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয়। কপালে ৩টি এবং নাকে ১টি সেলাই পড়ে তাঁর। গতকালই মুখ্যমন্ত্রী এসএসকেএম-থেকে বাড়ি ফিরে যাওয়ার পর SSKM-এর ডিরেক্টর মণিময় বন্দ্যোপাধ্যায় মেডিকেল বুলেটিনে বলেন, ‘পিছন থেকে ধাক্কার জন্য পড়ে গিয়ে চোট পেয়েছেন মুখ্যমন্ত্রী’।

mamag7qyswwfr.png

তাঁর এই মন্তব্যের পরই রহস্য আরও দানা বাঁধে। বিভিন্ন ক্ষেত্রে প্রশ্ন উঠতে থাকে, বাড়িতে কে তাঁকে ধাক্কা মারল? তাহলে কি মুখ্যমন্ত্রী বাড়িতেও সুরক্ষিত নন? বিরোধীরাও পর্যন্ত দাবি করতে থাকেন, অবশ্যই তদন্ত হওয়া উচিত এই ঘটনার। এরপরই সকাল হতেই নিজের মন্তব্য বদলালেন SSKM ডিরেক্টর। বললেন, ‘তাঁর কথার ভুল ব্যাখ্যা হচ্ছে’। ডঃ মণিময় বন্দ্যোপাধ্যায় এদিন বলেন, “মুখ্যমন্ত্রীকে পিছন থেকে শারীরিক ভাবে কেউ ধাক্কা মেরেছেন এটা বলতে চাননি তিনি। আসলে পড়ে যাওয়ার সময় মুখ্যমন্ত্রীর মনে হয়েছিল তিনি কোনও ধাক্কা খেয়েছেন। শারীরিক অসুস্থতার কারণে অনেক সময় এরকম মনে হয়, কিন্তু আসলে সত্যি সত্যি কেউ তাঁকে ধাক্কা মারেনি। ‘এটা তাঁর মনে হয়েছিল’, এমনটাই দাবি করেন SSKM-এর ডিরেক্টর মণিময় বন্দ্যোপাধ্যায়।

mamata bjnn.jpg

তবে তাঁর মন্তব্য বদলের পরও একাধিক প্রশ্ন থেকেই যাচ্ছে মুখ্যমন্ত্রীর নিরাপত্তা ঘিরে। যার খোলাসা হবে তদন্ত প্রক্রিয়া সঠিক পদ্ধতিতে এগোলেই।  

 

Add 1

cityaddnew

স