SSKM -এ রোগীর মলদ্বারে পাওয়া গেল ৬ইঞ্চির স্মার্ট ফোন!

ছোটখাটো কোনো ফোন নয়, আস্ত ৬ইঞ্চির ফোন পাওয়া গেল এক ব্যক্তির পায়ুদ্বারে।এই দেখে চক্ষু চড়কগাছ কারা আধিকারিকদেরই। চিকিত্‍সকরা যখন পায়ুদ্বারের ভিতর থেকে মোবাইলকে বার করলেন তখন নিজেরাই দেখে শিহরিত হলেন। এটাও সম্ভব? কীভাবে?

New Update
SSKM.JPG

নিজস্ব সংবাদদাতা : তিরিশ বছর বয়সী আসলাম শেখ মোবাইল নিয়ে প্রবেশ করেছিলেন কারাগারে। সকলের নজর এড়াতেই মোবাইল (Smart Phone) পায়ুদ্বার দিয়ে ঢুকিয়ে দেবার ফন্দি আঁটেন তিনি। এরপরই যন্ত্রণায় ছটফট করতে থাকেন শেখ আসলাম। প্রথমে বিষয়টা স্বীকার না করলেও শারীরিক অবস্থার অবনতি হতে থাকলে কারা আধিকারিকরা দ্রুত তাঁকে হাসপাতালে ভর্তি করান। অস্ত্রোপচার করা হয় তার। অপারেশন করে মোবাইল বের করার পরই ফোনটি বাজেয়াপ্ত করা হয়। চিকিৎসকরা জানিয়েছেন যে কোমরের কাছে থাকা দুই বড় হাড়ের কাছে আটকে ছিল মোবাইল ফোনটি। অপারেশন শেষে মঙ্গলবারই ফের সংশোধনগারে নিয়ে আসা হয় তাকে আসলাম। এখন তার অবস্থা স্থিতিশীল বলেই জানা গেছে।

জেলের ভিতরে প্রবেশের আগে একাধিক জায়গায় পরীক্ষা নিরীক্ষা করা হয় সব বন্দিকেই। জেলে প্রবেশের সময়ে মোবাইল লুকিয়েছিলেন মলদ্বারে। পায়ুদ্বারের ওতো স্বল্প পরিমাণ জায়গা দিয়ে কীভাবে মোবাইল ঢুকিয়েছিলেন ওই যুবক তা ভেবেই সকলের হাড়হিম হয়ে যাচ্ছে। টয়লেট সিটে বসে পিছন থেকে সজোরে চেপে উলম্বভাবে মোবাইল ঢুকিয়েছিলেন আসলাম। ভেবেছিলেন পরের দিন সকালে পায়খানাতেই বেরিয়ে যাবে মোবাইল। কারাগারে বসেই ব্যবহার করতে পারবেন মোবাইল। এই কথা শুনে চোখ রীতিমতো কপালে উঠেছে কারা অধিকারিকদের।