সাধ্বী নিরঞ্জন! মিথ্যা! সত্যিটা কী? ফাঁস করলেন শশী পাঁজা

মিথ্যা প্রচার করছেন কেন্দ্রীয় গ্রামোন্নয়ন মন্ত্রী! এবার সরাসরি আক্রমণ শশী পাঁজার। সোশ্যাল মিডিয়ার পোস্টে কী লিখলেন তিনি?

author-image
Pallabi Sanyal
New Update
dxsds

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা : দিল্লিতে কেন্দ্রীয় গ্রামোন্নয়ন মন্ত্রীর সঙ্গে দেখা করতে কৃষি ভবনে গিয়েছিল তৃণমূল। মন্ত্রীর সঙ্গে দেখা হওয়া তো দূর, পরিস্থিতি এতটাই সরগরম হয়ে ওঠে যে অভিষেক বন্দ্যোপাধ্যায় থেকে শুরু করে উপস্থিত বাকি তৃণমূল নেতা নেত্রীদের আটক করে দিল্লি পুলিশ। এরপর তৃণমূলের প্রতিনিধিরা কলকাতায় ফিরে রাজভবনের সামনে ধর্না অবস্থানে বসে। এরই মাঝে বাংলায় এসে প্রেস মিট করেন কেন্দ্রীয় গ্রামোন্নয়ন প্রতিমন্ত্রী সাধ্বী নিরঞ্জন। এবার সরাসরি তাকে মিথ্যাবাদী চিহ্নিত করলেন রাজ্যের মন্ত্রী শশী পাঁজা। বিজেপির তরফে সাধ্বী নিরঞ্জনের একটি ভিডিও পোস্ট করে ক্যাপশানে লেখা হয়েছে, ''এরা দিল্লিতে নাটক করতে গিয়েছিল, ''আমি ওনাদের সঙ্গে বসবার জন্য তৈরি ছিলাম। কিন্তু ওনারা আসলে আলোচনার জন্য যাননি, ওনারা হই হট্টগোল করে নাটক করছিলেন। পশ্চিমবঙ্গে আবাস যোজনার দুর্নীতি চরমে, পাকা বাড়ি আছে তিনিও আবাস যোজনাতে বাড়ি পেয়েছেন।'' পাল্টা এবার সরাসরি সাধ্বী নিরঞ্জনকে এক্স হ্যান্ডেলে ট্যাগ করে শশী লিখলেন, ''আর কত মিথ্যা ছড়াবেন?  কৃষি ভবন পরিদর্শনের জন্য উপস্থিতদের উল্লেখ করে একটি ইমেল পাঠানো হয়েছে৷ পূর্ব অনুমতি ছাড়া কেউ কৃষি ভবনে প্রবেশ করতে পারবে না তিনি যদি আমাদের প্রতিনিধি দলের সাথে দেখা করতে চান তবে তিনি পিছনের দরজা দিয়ে যেতেন না।''

প্রসঙ্গত, ১০০ দিনের বকেয়া কাজের টাকা আদায়ে এখনও প্রতিবাদে অনড় তৃণমূল। রাজভবনের সামনে ধর্নার পঞ্চম দিন আজ। ইতিমধ্যেই পাহাড়ে রাজ্যপাল সি ভি আনন্দ বোসের সঙ্গে দেখা করেছে তৃণমূলের তিন সদস্যের প্রতিনিধি দল। রাজভবনেও যাওয়ার করা আন্দোলনকারীদের প্রতিনিধিদের। বোসের অপেক্ষায় অভিষেক বন্দ্যোপাধ্যায়। রাজভবনের তরফে কী পদক্ষেপ নেওয়া হয় সেটাই এখন দেখার। এদিকে বকেয়া নিয়ে বিজেপি বনাম তৃণমূলের সংঘাত দিন দিন বেড়েই চলেছে। সামনেই লোকসভা নির্বাচন। তার আগে নাটকীয় পরিস্থিতি তৈরি হয়েছে বাংলায়।  বকেয়া কবে মিলবে সেই উত্তরই খুঁজছে বাংলা তথা বাংলার মানুষ।                            

 

 

hiring.jpg