'গ্রুপ ডি চাকরিপ্রার্থীদের কষ্টের জন্য দায়ী পিসি-ভাইপো'!

আজ কলকাতার রাজপথে মিছিলে হাঁটবে গ্রুপ ডি চাকরিপ্রার্থীরা। হাইকোর্টের অনুমতি নিয়ে রাজ্য সরকারের বিরুদ্ধে আন্দোলনে নামছে তারা আজ। এই নিয়ে বক্তব্য রাখলেন বিজেপি নেতা রাহুল সিনহা।

New Update
rahul sinha.jpg

নিজস্ব সংবাদদাতা: আজ আর কিছুক্ষণের মধ্যে শুরু হতে চলেছে গ্রুপ ডি চাকরিপ্রার্থীদের আন্দোলন। পূর্বনির্ধারিত রুট মেনে হবে এই মিছিল এবং ক্যামাক স্ট্রিটে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অফিসের সামনে দিয়ে যাবে সেই মিছিল। এই নিয়ে আমাদের প্রতিনিধির সঙ্গে কথা বললেন বিজেপি নেতা রাহুল সিনহা। 

রাহুল সিনহা বলেন, 'গ্রুপ ডির যে চাকরিপ্রার্থীরা আন্দোলন করছে তারা অনেক কষ্ট করে এই আন্দোলন করছে। আজকের যে মিছিল সেটা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অফিসের সামনে দিয়ে করার এই সিদ্ধান্ত একদম সঠিক। যে কষ্ট গ্রুপ ডি চাকরিপ্রার্থীরা পেয়েছে তার জন্য দায়ী এই পিসি-ভাইপো। তাদের কারণেই এই জাতীয় সমস্যা সারা পশ্চিমবাংলাজুড়ে কর্মক্ষেত্রে লোকেদের উপর চলছে। আজকেও কর্মপ্রার্থীরা রাস্তায় বসে আছে। বিভিন্ন জায়গায় বিশেষ করে মিউনিসিপ্যালিটিগুলিতে চাকরির নাম করে ঘুষের রাজত্ব চলেছে। শিক্ষার ক্ষেত্রেও তাই হয়েছে। গ্রুপ ডির বঞ্চনা হয়েছে। সব জায়গায় পশ্চিমবাংলায় বঞ্চনার শিকার কর্মজীবী মানুষ এবং কর্মপ্রার্থী মানুষ। এর প্রতিবাদে সমস্ত মানুষ এদের পক্ষে আছে বলে আমি মনে করি'।