প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ে যেতে চান, তাহলে জেনে রাখুন এই বিষয়গুলি –

আগ্রহী চাকরিপ্রার্থীরা প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ে যোগ দিতে এই বিষয়গুলি মেনে চলুন। বিশদে জানতে প্রতিবেদনটি দেখুন।

New Update
1533615586phpS1qd0h.jpg

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা: প্রেসিডেন্সি ইউনিভার্সিটি নিজের কর্মক্ষেত্র করতে চান? তা হলে সুযোগ রয়েছে আপনার। প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ে জুনিয়র রিসার্চ ফেলো পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আগ্রহী চাকরিপ্রার্থীরা এই পদে আবেদনের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা, গুরুত্বপূর্ণ বিশদ বিবরণ নীচে পেয়ে যাবেন। তবে আবেদনের আগে অবশ্যই অফিসিয়াল বিজ্ঞপ্তিটি পড়ে নিন।

নিয়োগ সংস্থা – প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়

অফিসিয়াল ওয়েবসাইট – https://www.presiuniv.ac.in/web/

পদের নাম – জুনিয়র রিসার্চ ফেলো

শূন্যপদ – ১টি

ইন্টারভিউ – ০৪/০৯/২০২৩

impact

শিক্ষাগত যোগ্যতা – বিজ্ঞপ্তি অনুসারে প্রার্থীদের অবশ্যই ফার্স্ট ক্লাস এম এসসি ডিগ্রি থাকতে হবে। একটি স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে জীবন বিজ্ঞানের যেকোনও ক্ষেত্রে ডিগ্রি থাকা বাধ্যতামূলক। পাশাপাশি চাকরিপ্রার্থীর UGC/CSIR NET JRF পরীক্ষায় একটি বৈধ র‍্যাঙ্ক থাকতে হবে।

পছন্দসই যোগ্যতা – ম্যামালিয়ান সেল/টিস্যু কালচার, বেসিক মাইক্রোস্কোপি এবং মলিকুলার বায়োলজিতে কমপক্ষে ১ বছরের গবেষণার অভিজ্ঞতা থাকা বাধ্যতামূলক।

বেতন – এই পদে নিযুক্ত ব্যক্তিদের মাসে ৩১ হাজার প্লাস ২৪ শতাংশ HRA (JRF হিসাবে ১ম ও ২য় বছর)। দ্বিতীয় বছর ৩৫ হাজার প্লাস ২৪ শতাংশ HRA (SRF হিসেবে ৩য় বছর) দেওয়া হবে।

আগ্রহী প্রার্থীকে অবশ্যই ২ সেপ্টেম্বর ২০২৩-এর মধ্যে santanu.dbs@presiuniv.ac.in- এ নিম্নলিখিত নথিগুলি পিডিএফ ফাইল আকারে পাঠাতে হবে। সঙ্গে পাসপোর্ট আকারের ছবি সহ সিভি পাঠাতে হবে।

নথিগুলি হল – বিএসসি-র স্ক্যান কপি, এমএসসির সার্টিফিকেট, ইউজিসির স্কোরবোর্ড বা যোগ্যতার শংসাপত্র মেইল করতে হবে উল্লেখিত মেইল-এ।

impact