খুব ইচ্ছে ছিল পার্থর, মানা করেন জ্যোতিপ্রিয়! স্বপ্ন ব্যর্থ অর্পিতার

রেশন বণ্টন দুর্নীতিতে গ্রেফতার হওয়া বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের সঙ্গে এবার পার্থ চট্টোপাধ্যায়ের বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়ের যোগ থাকার প্রমাণ পেল ইডি।

author-image
Anusmita Bhattacharya
আপডেট করা হয়েছে
New Update
1658838344_arpita-partha.jpg

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা: রেশন দুর্নীতিতে ইডির জালে ধরা দিয়েছেন রাজ্যের প্রাক্তন খাদ্যমন্ত্রী ও বর্তমান বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। এই দুর্নীতির তদন্তে নেমে জ্যোতিপ্রিয়র সঙ্গে পার্থ চট্টোপাধ্যায়ের বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়েরও যুক্ত থাকার প্রমাণ উঠে আসছে তদন্তকারীদের হাতে। ইডির দাবি করছে যে অর্পিতাকে রাজনীতিতেও আনতে চেয়েছিলেন পার্থ চট্টোপাধ্যায়। প্রাক্তন মন্ত্রীর সেই পরিকল্পনা ভেস্তে দেন জ্যোতিপ্রিয় মল্লিক। উত্তর ২৪ পরগনার একটি পুরসভা থেকে অর্পিতাকে প্রার্থী করতে চাওয়ার ইচ্ছে প্রকাশ করেন পার্থ। টিকিটে সোজা না করে দেন জ্যোতিপ্রিয় মল্লিক। সেই কারণে কিছুটা ক্ষুণ্ণ হয়েছিলেন পার্থ চট্টোপাধ্যায়। কামারহাটি পুরসভার একটি আসন থেকে লড়তে চাইছিলেন অর্পিতা। তাঁর হয়ে আবেদন করেন তত্‍কালীন তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। সেটা আবার নাকচ করে দেন জ্যোতিপ্রিয় মল্লিক।

এদিকে বাকিবুর রহমান আবার ছিলেন জ্যোতিপ্রিয় মল্লিকের ঘনিষ্ঠ। সেই বাকিবুরের প্রযোজিত সিনেমা ‘ম্যানগ্রোভ’-এ অভিনয় করেছিলেন অর্পিতা। ২০২২ সালের ফেব্রুয়ারি মাসে রাজ্যের ১০০টির বেশি পুরসভায় পুরভোট হয়। সেই পুরভোটে কামারহাটি পুরসভার একটি ওয়ার্ড থেকে অর্পিতাকে প্রার্থী করতে চান পার্থ। 

hiring.jpg