পোর্ট্রেট ফটোগ্রাফিকে নতুন উচ্চতায় নিয়ে গিয়েছে OPPO Reno10 5G

Reno10 5G তে রয়েছে 64MP OV64B আল্ট্রা-ক্লিয়ার মেইন ক্যামেরা, 32MP IMX709 টেলিফটো পোর্ট্রেট ক্যামেরা, 8MP IMX355 112° আল্ট্রা-ওয়াইড ক্যামেরা এবং 32MP OV32C আল্ট্রা-ক্লিয়ার সেলফি ক্যামেরা।

author-image
SWETA MITRA
আপডেট করা হয়েছে
New Update
oppo 1.jpg

 

কলকাতা: বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্ট ডিভাইস ব্র্যান্ড OPPO আজ ঘোষণা করেছে যে তাদের Reno10 স্মার্টফোন, 28শে জুলাই থেকে 32,999 টাকায় বিক্রি শুরু হবে। OPPO ই-স্টোর, ফ্লিপকার্ট এবং প্রধান রিটেইল আউটলেট গুলিতে রাত 12টা থেকে হ্যান্ডসেটটি পাওয়া যাবে। 

 

3D কার্ভড ডিজাইনের আল্ট্রা-স্লিম বডি 

Reno10 5G তে রয়েছে আল্ট্রা-স্লিম বডি- আইস ব্লু এবং সিলভারি গ্রে কালারে উপলব্ধ – এই স্মার্টফোন একটি 3D  কার্ভড ডিজাইনে পাওয়া যাবে যা ওজনে হালকা এবং ধরে রাখা সহজ। এতে রয়েছে 120Hz 6.7 ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে এবং 93% স্ক্রিন-টু-বডি রেশিও। এটি ড্রাগনট্রেইল স্টার 2 ডিসপ্লে এবং শক্তিশালী পলিকার্বোনেট ব্যাক এর সঙ্গে আসে। এর 2412×1080 পিক্সেল স্ক্রিনটি 950 নিটের HDR উজ্জ্বলতার সাথে 1 বিলিয়ন রঙে আসে যা সরাসরি সূর্যের আলোতেও বিশদ এবং অত্যন্ত ঝকঝকে ভিজ্যুয়াল দিতে পারে। এছাড়াও, এতে আপনি পাবেন সারাউন্ড সাউন্ড অভিজ্ঞতার জন্য ডুয়াল স্টেরিও স্পিকার - রিয়েল অরিজিনাল সাউন্ড টেকনোলজি এর সঙ্গে যা ডিরাক দ্বারা পরীক্ষিত।

 oppo 2.jpg

আল্ট্রা-ক্লিয়ার পোর্ট্রেটের জন্য টেলিফটো ক্যামেরা

Reno10 5G তে রয়েছে 64MP OV64B আল্ট্রা-ক্লিয়ার মেইন ক্যামেরা, 32MP IMX709 টেলিফটো পোর্ট্রেট ক্যামেরা, 8MP IMX355 112° আল্ট্রা-ওয়াইড ক্যামেরা এবং 32MP OV32C আল্ট্রা-ক্লিয়ার সেলফি ক্যামেরা। এই সেটআপের সাহায্যে, ব্যবহারকারীরা ব্যতিক্রমী স্পষ্টতার সাথে ছবিতে প্রতিটি ডিটেলস ক্যাপচার করতে পারেন, ফলে কম আলোতে, অসাধারণ সব পোর্ট্রেট এমনকি ওয়াইড-অ্যাঙ্গেল শটগুলিও অনায়াসে তোলা যায়। 

 oppo 3.jpg

দ্রুত, নিরাপদ এবং নিরাপদ চার্জিং অভিজ্ঞতা  

এর 5000mAh ব্যাটারি - রেনো সিরিজের সর্বকালের বৃহত্তম - 67W SUPERVOOCTM সহ এই ডিভাইসটি 47 মিনিটের মধ্যে 100% চার্জ হয়ে যায়। যেসব ব্যবহারকারী সবসময় সফর করেন, তাদের জন্য  মাত্র 30 মিনিটের চার্জ হ্যান্ডসেটটিকে 70% পর্যন্ত শক্তি দেওয়ার পক্ষে যথেষ্ট।

 

এছাড়াও, OPPO'র পুরস্কারপ্রাপ্ত ব্যাটারি হেলথ ইঞ্জিন (বিএইচই) রিয়েল টাইম মনিটরিংয়ের মাধ্যমে বুদ্ধিমত্তার সঙ্গে কারেন্ট ও ভোল্টেজ নিয়ন্ত্রণ করে চার্জিং আয়ু বাড়ায়। হ্যান্ডসেটের ব্যাটারি চার বছরেরও যাতে বেশি সময় ধরে 1,600 চার্জ চক্রের পরেও 80% পর্যন্ত তার স্বাস্থ্য বজায় রাখে এটি তা নিশ্চিত করে।

 

মসৃণ কর্মক্ষমতা যা দীর্ঘস্থায়ী

Reno10 5G মিডিয়াটেক ডাইমেনসিটি 7050 SoC প্রসেসরে চলে এবং এতে রয়েছে 8GB RAM, 256GB স্টোরেজ এবং OPPO'র RAM এক্সপেনশন টেকনোলজির সঙ্গে আসে। এটি ব্যবহারকারীদের ডিভাইস স্টোরেজ থেকে আরও 8GB RAM বাড়ানোর সুযোগ দেয়।

 

দক্ষ শীতলকরণের জন্য, এটি তাপ অপচয় এবং ত্রুটি-মুক্ত ব্যবহারযোগ্যতার লক্ষ্যে উচ্চ-পারফরম্যান্স T19 দ্বি-স্তর গ্রাফাইট ব্যবহার করে। Reno10-এ OPPO'র ডায়নামিক কম্পিউটিং ইঞ্জিন রয়েছে যা আগের  প্রজন্মের তুলনায় অ্যাপ ওপেনিং স্পিড 12% বৃদ্ধি করে। এছাড়াও, এটি 48 মাসের ফ্লুয়েন্সির সাথে আসে, যার অর্থ এই ডিভাইসটি চার বছর পরেও একটি নতুন ফোনের মতো মসৃণভাবে কাজ করবে।

 

স্মার্ট অভিজ্ঞতা

Reno10 5G তে রয়েছে ইনফ্রারেড রিমোট-কন্ট্রোল অ্যাপ্লিকেশন যা আপনাকে টিভি, এসি এবং সেট-টপ বক্সগুলির মতো হোম অ্যাপ্লায়েন্সগুলি রিমোট বা দূরবর্তী স্থান থেকেই নিয়ন্ত্রণ করতে দেয়। মাল্টি-স্ক্রিন কানেক্ট বৈশিষ্ট্যের সাথে, Reno10 5G পিসি বা ট্যাবলেটের মতো অন্যান্য ডিভাইসের সাথে সংযুক্ত করা যেতে পারে, যা ব্যবহারকারীদের একযোগে একাধিক স্ক্রিনজুড়ে কাজ করার অনুমতি দেয়। এর স্মার্ট অলওয়েজ-অন ডিসপ্লে ব্যবহারকারীদের সুইগি এবং জোমাটোর মতো ফুড ডেলিভারি অ্যাপ্লিকেশনগুলিতে আপডেটগুলি দেখতে সাহায্য করে এবং ফোন আনলক না করে স্পটিফাইতে মিউজিক নিয়ন্ত্রণ করা যায়।

 

Reno10 5G  দুই বছরের OS আপডেট এবং তিন বছরের সুরক্ষা আপডেট সমর্থন করে। 

 

অফারগুলি

 

OPPO Reno10 5G -র প্রথম সেল-এ গ্রাহকরা নিম্নোক্ত অফারগুলো উপভোগ করতে পারবেন:

 

  • এইচডিএফসি, আইসিআইসিআই ব্যাঙ্ক, অ্যাক্সিস ব্যাঙ্ক এবং এসবিআই কার্ড ব্যবহার করার সময় গ্রাহকরা ফ্লিপকার্ট এবং OPPO স্টোরগুলিতে তাত্ক্ষণিক 3000 টাকা ছাড় পেতে পারেন। এর সঙ্গেই, শীর্ষস্থানীয় ব্যাংক কার্ডহোল্ডাররা 6 মাস পর্যন্ত নো-কস্ট ইএমআই বিকল্প থেকে উপকৃত হতে পারেন।

  • এসবিআই, কোটাক ব্যাঙ্ক, ব্যাঙ্ক অফ বরোদা, আইডিএফসি ফার্স্ট ব্যাঙ্ক, ওয়ান কার্ড এবং এইউ স্মল ফাইন্যান্সের মতো শীর্ষস্থানীয় ব্যাঙ্কগুলি থেকে গ্রাহকরা মেইনলাইন রিটেইল আউটলেট থেকে 10% পর্যন্ত ক্যাশব্যাক এবং 6 মাস পর্যন্ত নো-কস্ট ইএমআই উপভোগ করতে পারবেন।

  • গ্রাহকরা কনজিউমার লোন পার্টনার, টিভিএস ক্রেডিট, এইচডিবি ফাইন্যান্সিয়াল এবং আইডিএফসি ফার্স্ট ব্যাংক থেকে 3000 টাকা পর্যন্ত ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। এর সঙ্গেই, গ্রাহকরা শীর্ষস্থানীয় ফাইন্যান্সারদের কাছ থেকে জিরো ডাউন পেমেন্ট স্কিমগুলির সুবিধা উপভোগ করতে পারেন।

  • OPPO গ্রাহকরা অনলাইন ও অফলাইনে  4000 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ+ লয়্যালটি বোনাস উপভোগ করতে পারবেন।

  • ব্যবহারকারীরা MyOPPO -র মাধ্যমে ইউটিউব প্রিমিয়াম এবং গুগল ওয়ানের বিনামূল্যে 3 মাস পর্যন্ত ট্রায়াল সুবিধা উপভোগ করতে পারবেন।

 

OPPO প্রিমিয়াম সার্ভিস অফার

 

·         নিবেদিত বিশেষজ্ঞদের একটি দল (এক্সক্লুসিভ হটলাইন - 9958808080) দ্বারা 24 কার্যদিবসের মধ্যে সমস্ত সমস্যা / প্রশ্নের সমাধান করা হবে।

·         অভিযোগ পাওয়ার 72 ঘন্টার মধ্যে সমস্যার সমাধান সহ 13,000+ পিন কোডে বিনামূল্যে পিক আপ এবং ড্রপ সুবিধা উপলব্ধ।

·         স্মার্টফোনের সার্ভিস/মেরামতের জন্য সাশ্রয়ী মূল্যের ইএমআই দিচ্ছে OPPO । গ্রাহকরা তাদের সুবিধামত ইএমআই কিস্তি এবং মেয়াদ সম্পর্কে সিদ্ধান্ত নেওয়ার বিকল্প পাবেন।