‘সত্য সামনে আসার ভয়ে শেখ শাহজাহানকে রক্ষা’

আজ আক্রমনাত্মক হলেন অভিনেতা তথা বিজেপি নেতা মিঠুন চক্রবর্তী।

New Update
mithun v.jpg

File Picture

নিজস্ব সংবাদদাতা: হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার দিন সন্দেশখালি নিয়ে খুব একটা মন্তব্য করতে দেখা যায়নি অভিনেতা মিঠুন চক্রবর্তীকে। তবে আজ আক্রমনাত্মক হলেন অভিনেতা তথা বিজেপি নেতা মিঠুন চক্রবর্তী।

আজ বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে ভর্তি থাকা রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদারকে হাসপাতালে দেখতে গিয়েছিলেন মিঠুন চক্রবর্তী। সেখানেই সাংবাদিকদের একাধিক প্রশ্নের উত্তর দেন তিনি। বলেন, “যদি মহিলাদের সাথে এই ভাবে ব্যাবহার করা হয়, তাহলে তো ফ্যাক্ট ফাইন্ডিং টিমকে আটকে দেবেই। যাওয়া তো আটকাতেই হবে, যাওয়া বন্ধ করে না দিলে তো, সত্যিটা আরও বেরিয়ে আসবে”। একই সাথে ‘শেখ শাহজাহানের পাশে আছেন মমতা বন্দ্যোপাধ্যায়’ এই প্রসঙ্গে তিনি বলেন, “এটা তো আপনাদের দেখা উচিত। শেখ শাহজাহান ভালো না খারাপ সেটা আপনারাও দেখুন। সত্যটা এত বড় করে বেরোবে যা সামলাতে পারবে না তাই হয়তো পাশে দাঁড়িয়েছেন মমতা”।

v

একই সাথে মিঠুন এও জানিয়েছেন, তিনি এই মুহুর্তে সন্দেশখালি যাচ্ছেন না। দলের নির্দেশেই এই সিদ্ধান্ত। প্রসঙ্গত, কিছুদিন আগে মিঠুন নিজেও অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তাই তাঁর শারীরিক অবস্থার জন্যেই তাঁকে সন্দেশখালি যেতে দিতে নারাজ বিজেপি।

স্ব

স

স