একের পর এক ট্রেন বাতিল! না জানলে পস্তাবেন

এবার আবার বেশ কিছু ট্রেন বাতিল করে দেওয়া হল। আবার অনেক ট্রেনের সময় পাল্টে গেল। এই তালিকা না দেখলে আপনি মিস করে যাবেন ট্রেন।

New Update
aaaaaa

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা: আপনি কি শীতের মরশুমে নবাবের জেলা ঘুরে একদিনে ফিরে আসার প্ল্যান করছেন? তাহলে মুর্শিদাবাদ যাওয়ার আগে জেনে নিতে হবে ট্রেনের সময়সূচি। কারণ, মোট ৬টি ট্রেন বাতিল করা হয়েছে লালগোলা-শিয়ালদহ শাখায়। 
লালগোলা-শিয়ালদহ শাখায় রবিবার সকাল-বিকেল মিলিয়ে ৬টি ট্রেন বাতিল করে দেওয়া হল। বেলডাঙা ও রেজিনগরের মধ্যে ট্রাফিক ও পাওয়ার ব্লক থাকার জন্য আপ ও ডাউন ট্রেন মিলিয়ে মোট তিন জোড়া ট্রেন বাতিল করে দিয়েছে পূর্ব রেলের শিয়ালদহ ডিভিশন। এছাড়া আবার বেশ কিছু ট্রেনের সফরসূচি সংক্ষিপ্ত করে দেওয়া হয়েছে। 

বহরমপুরে বিকেল ৫টার লালগোলা যাওয়ার ০৩১৮৩ আপ ও বহরমপুরে সকাল ১০টা ২৬ মিনিটে শিয়ালদহ যাওয়ার ০৩১৯০ ডাউন ট্রেন দুটি বাতিল করে দেওয়া হল। একইভাবে লালগোলা থেকে কলকাতা যাওয়ার ০৩১৯৪ ডাউন মেমু ট্রেনের সঙ্গে বাতিল করা হয়েছে কলকাতা থেকে লালগোলা যাওয়ার ০৩১৯৩ আপ মেমু ট্রেন। কলকাতা যাওয়ার ডাউন ট্রেন সকাল ৯টা ২৫ মিনিটে বহরমপুর থেকে প্রতিদিন ছাড়ে এবং কলকাতা থেকে সন্ধ্যা ৬টা পাঁচ মিনিটে বহরমপুরে পৌঁছায় আপ ০৩১৯৩ ট্রেনটি। জানা গেছে যে আপ ডাউন মিলিয়ে আরও দুটি ইএমইউ ট্রেন ০৩১৪৩ আপ ও ৩১৭৬৮ ডাউনও বাতিল করা হয়েছে। ট্রেন দুটি লালগোলা থেকে রানাঘাট ও রানাঘাট থেকে লালগোলা পর্যন্ত দৈনিক পরিষেবা দেয়। আপ হাজারদুয়ারি এক্সপ্রেস (১৩১১৩), ৩১৮৮৬১ কৃষ্ণনগর থেকে লালগোলা যাওয়ার, ৩১৭৬৯ ও ৩১৭৭১ রানাঘাট থেকে লালগোলা যাওয়ার ট্রেনগুলি রবিবার পলাশী পর্যন্ত চলবে। লালগোলা অবধি পাওয়া যাবে না। আবার রানাঘাট থেকে সকাল ৯টা ২২মিনিটে যে ৩১৭৭৩ আপ মেমু ট্রেনটি ছাড়ে সেটি পলাশিতে থামবে। সাধারণত ট্রেনটি পলাশিতে ১০.৫০ মিনিটে আসে। পলাশি থেকে ফের ১১.১৫ মিনিটে রানাঘাটের উদ্দেশ্যে ছেড়ে যাবে শুধু রবিবারেই। শিয়ালদহ-লালগোলা ০৩১১৫ আপ ইএমউ ট্রেনটি পাওয়ার ব্লক থাকার কারণে রানাঘাটেই থেমে যাবে। একইভাবে ০৩১৯৮ ডাউন ইএমউ ট্রেনটি রানাঘাট থেকে ছাড়বে। তবে কখন ছাড়বে সেটা জানা যায়নি। একইভাবে মেমু ০৩১৯৬ ডাউন লালগোলা প্যাসেঞ্জার ট্রেনটি রানাঘাট থেকে ছাড়বে।

hiring.jpg