ফের ছুটি দিয়ে দিল মমতা সরকার! এবার টানা ৩ দিন

একেবারে টানা ৩দিনের ছুটি। উৎসবের ছুটির পর আবার এই ছুটি পেয়ে সোনায় সোহাগা সরকারি কর্মীদের। এখানে ক্লিক করে জেনে নিন আবার কবে ছুটি দিচ্ছে সরকার।

New Update
holiday4m

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা: কোথাও ঘুরতে যাওয়ার জন্য বাঙালিদের বারবার বলতে হয় কি? একটু আধটু ছুটিছাটা পেলেই যারা বেরিয়ে যাওয়ার প্ল্যান করে তারা এই সুযোগ কেউ হাতছাড়া করতে চাইবে না। ভ্রমণপ্রিপাসুদের কাছে ফের একবার ঘুরতে যাওয়ার সুযোগ। রাজ্য সরকারি কর্মচারীদের জন্য ব্যাপক খবর। আবারও টানা ৩ দিনের ছুটি।

দুর্গাপুজো, কালীপুজোসহ অন্যান্য উত্‍সবের জন্য টানা ছুটির পর ফের টানা তিন দিনের ছুটি পেয়ে যাবে এবার সরকারি কর্মচারীরা। নবান্নের তরফ থেকে সরকারি কর্মচারীদের জন্য যে ছুটির তালিকা প্রকাশ করা হয়েছে তার থেকেই এমনটা জানা যাচ্ছে। টানা এই তিন দিনের ছুটিতে কাজে লাগিয়ে কাছেপিঠে কোথাও ঘোরার প্ল্যান হতেই পারে। সোমবার অর্থাত্‍ ২৭ নভেম্বর সরকারি অফিস কাছারি সঙ্গে আবার বন্ধ থাকবে সমস্ত স্কুল-কলেজ সহ শিক্ষা প্রতিষ্ঠান। ঐদিন ছুটি রয়েছে গুরু নানকের জন্মজয়ন্তীর জন্য। এছাড়াও ওই দিন পড়েছে পার্শ্বনাথের রথযাত্রা। তবে সোমবার শুধু রাজ্য সরকারী কর্মচারীরা ছুটি পাচ্ছেন না, এই ছুটি জাতীয় স্তরের ছুটি।

সোমবার ছুটি হওয়ার আগে শনিবার এবং রবিবার পরপর দুদিন ছুটি পেয়ে যাচ্ছে সরকারি কর্মচারীরা। সেই কারণে শনিবার, রবিবার এবং সোমবার পরপর তিনদিন টানা ছুটি রয়েছে সরকারি কর্মচারীরা। 

hiring.jpg