১ লক্ষ ২০ হাজার! সায়নী ঘোষকে নিয়ে মুখ খুললেন কুন্তল ঘোষ

রাজ্য রাজনীতির অন্যতম জনপ্রিয় মুখ এবং অভিনেত্রী সায়নী ঘোষকে নিয়ে এই মুহূর্তে উত্তাল রাজনীতি। ইডি তাঁকে ডাকার পর থেকে নিয়োগ দুর্নীতি নিয়ে আলোচনায় উঠে এসেছেন।

author-image
Anusmita Bhattacharya
আপডেট করা হয়েছে
New Update
kuntalcbi

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা: তৃণমূলের যুব সভানেত্রী সায়নী ঘোষকে টাকা দেওয়ার কথা কার্যত স্বীকার করেই নিলেন কুন্তল ঘোষ। আদালত চত্বরে ঘনিষ্ঠ মহলে নাকি তিনি দাবি করেন কেউ সায়নীকে ব্যক্তিগত স্বার্থে কোনও টাকা দেননি। পুজোসহ চারটি সমাজসেবামূলক কাজের জন্য মোট ১ লক্ষ ২০ হাজার টাকা নাকি দিয়েছিলেন তিনি। শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় ধৃত বহিষ্কৃত যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষ এক বলিউড অভিনেত্রীর কথাও সামনে আনলেন।

সায়নী ঘোষ বারবার দাবি করেছেন কুন্তল ঘোষের সঙ্গে কোনও আর্থিক লেনদেন হয়নি। অথচ শুক্রবার আদালত চত্বরে সম্পূর্ণ উল্টো দাবি করলেন কুন্তল। তিনি দাবি করেন যে গত ২০২১ সালের আগস্টে সায়নীর সঙ্গে আলাপ হয়। নেত্রীকে কোনও ফ্ল্যাট কিনে দেননি বা আলাদা সুবিধাও পাইয়ে দেননি। শুধুমাত্র পুজোসহ চারটি সমাজসেবামূলক কাজে ১ লক্ষ ২০ হাজার টাকা দিয়েছেন। কালীঘাটের একটি বস্ত্র বিতরণ অনুষ্ঠানে দেওয়া ৩০ হাজার টাকাও তাতে রয়েছে। আপ্ত সহায়কের মাধ্যমে সেই টাকা দেন বলেই দাবি কুন্তলের। কুন্তল এটাও দাবি করেন যে বলিউডের এক অভিনেত্রীকে একটি পানশালা উদ্বোধনের জন্য অ্যাকাউন্ট থেকে ৫ লক্ষ টাকা দেন। যদিও সেই অনুষ্ঠান শেষ পর্যন্ত আর হয়নি। টাকাও ফেরত দেওয়া হয়নি তাঁকে। কুন্তল নাকি এরপরেই প্রশ্ন করেন যে সেই নায়িকাকে কেন তলব করা হচ্ছে না? এছাড়া টলিউডের এক অভিনেত্রীকে টাকা দেওয়ার কথাও বলেন কুন্তল। 

শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় বর্তমানে ইডির স্ক্যানারে রয়েছেন সায়নী ঘোষ। তাঁর গল্ফগ্রিনের দু’টি ফ্ল্যাট এবং গাড়ি নিয়ে একাধিক প্রশ্ন উঠে এসেছে। বিপুল অঙ্কের ফ্ল্যাট কেনার জন্য রাষ্ট্রায়ত্ত্ব ব্যাংক থেকে ৬০ লক্ষ টাকা ঋণ নেন। আর বাকি টাকা মা ও তাঁর সঞ্চিত অর্থ থেকে নিয়েছেন বলে জানান। তাঁর মা গৃহবধূ। তাহলে ওই টাকার উৎস কী সেটা জানতে চাইছেন ইডি আধিকারিকরা। ইতিমধ্যে একবার ইডির জিজ্ঞাসাবাদের মুখোমুখি হয়েছেন সায়নী। ভোটের ব্যস্ততায় দ্বিতীয়বার সময় দিয়েও তলব এড়ান। অবশ্য ভোটের পর ফের ইডি আধিকারিকদের মুখোমুখি হতে রাজি আছেন বলেই জানান যুব তৃণমূল নেত্রী। কুন্তলকে নিয়ে এই নেত্রী জানিয়েছিলেন যে ব্যক্তিগত স্তরে আলাপ নেই। এদিকে দুজনের একসঙ্গে একাধিক ছবি সামনে আসা প্রসঙ্গে জানান যে এক দলে আছেন তাই দেখা হতেই পারে।