'কাকু'র গলা মিললেই ডাকা হবে ফোনের 'এই' প্রভাবশালীকে! তৈরী ED

নিয়োগ দুর্নীতি মামলায় প্রায় ১২ ঘণ্টা জেরার পর তথ্য গোপন, তদন্তে অসহযোগিতার অভিযোগে গত মার্চ মাসে 'কালীঘাটের কাকু' সুজয়কৃষ্ণ ভদ্রকে গ্রেফতার করে ইডি। এখন সেই কালীঘাটের কাকুর গলার স্বরের নমুনা পাওয়ার অপেক্ষায় তারা।

New Update
sujayk

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা: নিয়োগ দুর্নীতি মামলায় বহু মাস ধরে জেলবন্দি কালীঘাটের কাকু ওরফে সুজয়কৃষ্ণ ভদ্র। আর সম্প্রতি এই নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গেছে বাংলায়। নেপথ্যে রয়েছে 'কাকু'র কণ্ঠস্বর। দুর্নীতির তদন্তে নেমে আগেই মোবাইল বাজেয়াপ্ত করা হয়েছে সুজয়কৃষ্ণ ভদ্র ওরফে 'কালীঘাটের কাকু'র থেকে। কিন্তু সেখানে পাওয়া কল রেকর্ডিং-এর এক প্রান্তের গলা যে 'কাকু'র, তার জন্য চাই 'কাকু'র কণ্ঠস্বরের নমুনা। এখনও পাওয়া যায়নি সেই কণ্ঠস্বর। 

সুজয়কৃষ্ণের গলার স্বরের নমুনার সঙ্গে ওই অডিয়ো ক্লিপের কণ্ঠস্বর মিললে তবেই প্রামাণ্য নথি হিসেবে আদালত সেটা নেবে। দ্বিতীয়ত, অডিয়ো ক্লিপের অন্য প্রান্তে থাকা 'প্রভাবশালীদের' পরিচয়ও সামনে আসবে। এরপর ফোনের অপর প্রান্তে থাকা ব্যক্তির গলার স্বরের নমুনাও পরীক্ষা করা হবে। একবার কাকুর গলার স্বরের নমুমা মিললেই কোমর বেঁধে নামবে ইডি। এসএসকেএম বারংবার দাবি করে আসছে যে অসুস্থ সুজয়কৃষ্ণ। প্রবল মানসিক চাপে নাকি আছেন তিনি। তাই এখন স্বরের নমুনা সংগ্রহ করলে সমস্যা বাড়বে।

hiring.jpg