Jyotipriya Mallick: শারীরিক অবস্থা কেমন? জানা গেল বড় খবর

জ্যোতিপ্রিয় মল্লিককে নিয়ে জানা গেল এই মুহূর্তের বড় খবর।

New Update
jyotipriyo-mullick

file pic

নিজস্ব সংবাদদাতাঃ রেশন দুর্নীতি মামলায় গ্রেফতারির পর শুক্রবার ব্যাঙ্কশাল আদালতে পেশ করা হয়েছিল রাজ্যের প্রাক্তন খাদ্যমন্ত্রী ও বর্তমান বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিককে। বিচারকের এজলাসেই অসুস্থ হয়ে পড়েন তৃণমূল সরকারের প্রথম সারির এই মন্ত্রী। শারীরিক অসুস্থতার জন্য জ্যোতিপ্রিয়কে নিয়ে যাওয়া হয়েছিল বাইপাস সংলগ্ন একটি বেসরকারি হাসপাতালে। সেখানেই চিকিৎসকদের দল তাঁর শারীরিক পরীক্ষা করে। এরপর সেখানে ভর্তিও করা হয়েছে তাঁকে। জানা গিয়েছে, রাজ্যের মন্ত্রীর শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। 

হাসপাতালে নিয়ে যাওয়ার পর জ্যোতিপ্রিয়ের স্বাস্থ্য পরীক্ষা করেন ইন্টারনাল মেডিসিন, নিউরোলজি, কার্ডিওলজি এবং নেফ্রোলজির বিশেষজ্ঞ চিকিৎসকরা। তাঁদের পরামর্শে সিটি স্ক্যান, এমআরআই এবং রক্তের বিভিন্ন রকম পরীক্ষা করা হয়েছে। সিটি স্ক্যান ও এমআরআই-এর রিপোর্ট স্বাভাবিক রয়েছে বলে জানা গিয়েছে হাসপাতাল সূত্রে। স্ট্রোকের সম্ভাবনাও কম বলে জানাচ্ছেন চিকিৎসকরা।

জ্যোতিপ্রিয় মল্লিকের শারীরিক অবস্থা নিয়ে আগেই উদ্বেগ প্রকাশ করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শুক্রবার রেড রোডে কার্নিভালের মধ্যেই জ্যোতিপ্রিয়ের শারীরিক অবস্থা নিয়ে মুখ্যমন্ত্রী বৈঠক করেছেন বলে জানা গিয়েছে। কার্নিভালের মঞ্চ থেকে এক সময় নেমে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী। সেই সময় মুখ্যসচিব ও পুলিশ কমিশনারকে নিয়ে বৈঠক করেছেন বলে সূত্রে মারফত জানা গিয়েছে। 

বাইপাসের উপর অবস্থিত ওই বেসরকারি হাসপাতালে উপস্থিত ছিলেন জ্যোতিপ্রিয়ের মেয়ে প্রিয়দর্শিনী। বাবার চিকিৎসা চলছে বলে জানিয়েছেন তিনি। তবে রাজনৈতিক ষড়যন্ত্রের প্রসঙ্গে কোনও কথা বলেননি তিনি।